প্রথম রোজায় নিম্ন আয়ের মানুষের সাথে ইফতার করলেন ডিএনসিসি মেয়র

0

ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলামের উদ্যোগে মাহে রমজানে নিম্ন আয়ের মানুষের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গুলশানস্থ নগরের ভবনের সামনে এই আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ ২০২৩) প্রথম রোজায় ইফতার আয়োজনে নিম্ন আয়ের মানুষের সঙ্গে ইফতার করেন ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম।

ইফতারের কিচ্ছুক্ষণ আগে মেয়র আতিকুল ইসলাম উপস্থিত সুবিধাবঞ্চিত শিশুদের সাথে বসে গল্প করেন। সেসময় শিশুরাও মেয়রের সাথে গল্পে আনন্দে মেতে উঠে।

মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘সীমিত আয়ের মানুষের কথা চিন্তা করেই এই উদ্যোগ নিয়েছি। এখানে পুরো রমজান মাসব্যাপী ইফতারের ব্যবস্থা থাকবে। তবে শুধু নিম্ন আয়ের মানুষই নয়, সবার জন্যই এটি উন্মুক্ত। যে কেউ এসে এখানে ইফতার করতে পারবেন।’

মেয়র বলেন, ‘আজকে প্রথম রোজায় হয়তো নিজের পরিবারের সাথে ইফতার করলে ভালো লাগতো। কিন্তু এখানে বিভিন্ন শ্রেণী পেশার, সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করতে এসে আরও বেশি ভালো লাগছে। এটি তাদের মুখে হাসি ফোটানোর একটি ক্ষুদ্র প্রচেষ্টা। এটি অত্যন্ত আনন্দের, ভালো লাগার। রমজান মাসে সবার প্রতি অনুরোধ থাকবে আসুন প্রতিষ্ঠান কিংবা ব্যক্তিগত যেভাবেই হোক, সাধারণ মানুষের পাশে দাঁড়াই।’

সেসময় অন্যান্যের মধ্যে ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মফিজুর রহমান, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ ইসহাক মিয়া, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর আমেনা বেগম এবং অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল বাকী উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here