পর্দা নামলো তিন দিনব্যাপী ইমার্জিং রাজশাহী ফেস্টের। মেলাটি আয়োজন করা হয়েছিলো রাজশাহী চেম্বার অব কমার্স ভবনের চতুর্থ তলায়। বসন্তের বাসন্তী রঙে ভালোবাসা দিবসের এই দিন টিকে সাঁজাতে রাঙাপরি এক্টিভ গোল্ড মেহেদীর সহযোগিতায় ভিন্ন ধারার এ আয়োজনটি করেছে ক্লিক টু বাই।

তিনদিনব্যাপি এই মেলার শেষ দিনে ছিলো আজ। আজ পহেলা ফাল্গুনে বাঙ্গালির বসন্ত উৎসব ও বিশ্ব ভালোবাসা দিবস একসঙ্গে হওয়ায় অন্যান্য দিনের তুলনায় ক্রেতা ও দর্শনার্থীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। মেলায় অংশ নেওয়া উদ্যোক্তারা এমন আয়োজনে উচ্ছ্বসিত। আয়োজকদের প্রতি বছর এমন আয়োজনের দাবি জানিয়েছেন অংশগ্রহণকারী উদ্যোক্তারা।

মেলার অন্যান্য সহোযগিতায় ছিলো ইএসডিপি, আরসিসিআই, ঐক্য ফাউন্ডেশন। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে ছিলো চ্যানেল আই অনলাইন, চ্যানেল আই উদ্যোক্তা ও উদ্যোক্তাদের কথা তুলে ধরার একমাত্র অনলাইন পত্রিকা উদ্যোক্তা বার্তা।

মেলার শেষ দিনে উদ্যোক্তাদের পাশাপাশি চ্যানেল আই, ঐক্য ফাউন্ডেশন কে ক্রেস্ট এবং সনদ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এর সভাপতি মো. মনিরুজ্জামান মনি, রাজশাহী কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. ইদ্রিস, ক্লিক টু বাইয়ের ম্যানেজিং পার্টনার সুলতান মাহমুদ, আর পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রীতি আফসারি।

তামান্না ইমাম
রাজশাহী ডেস্ক, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here