নাসিব সভাপতিকে শুভেচ্ছা জ্ঞাপন

0

বৃহস্পতিবার নাসিব কার্যালয়ে নাসিব সভাপতি জনাব মির্জা নুরুল গণি শোভন, সিআইপি মহোদয়কে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে মনোনিত হওয়ায় শুভেচ্ছা জানায় ঐক্য ফাউন্ডেশন।

শুভেচ্ছা বিনিময়ে ঐক্য ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে তানভীর আহমেদ তানিম, ট্রেজারার, ঐক্য ফাউন্ডেশন, ঐক্য এগ্রো প্রধান আরিফুল হক এবং ঐক্য এসএমই ডিজিটাল ইন্সটিটিউট এর পরিচালক, উইমেন এমপাওয়ারমেন্ট, কমপিটেন্স এন্ড এমপ্লয়মেন্ট, চৈতি ফারহানা রুপা। এছাড়াও কিশোরগন্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর এক্সিকিউটিভ কমিটির ডিরেক্টর খলিলুজ্জামান এবং নাসিবের এক্টিং সেক্রেটারি মোহাম্মদ রিফাত খান উপস্থিত ছিলেন।

ঐক্য ফাউন্ডেশন দেশের ১ কোটি ২০ লাখ ক্ষুদ্র উদ্যোক্তাদের নিয়ে কাজ করে যাচ্ছে। ঐক্য এসএমই ডিজিটাল ইন্সটিটিউট  উদ্যোক্তাদের জন্য বিভিন্ন ধরনের প্রশিক্ষণ ব্যবস্থা করে থাকে। এছাড়াও প্রতি সপ্তাহে চ্যানেল আই উদ্যোক্তা প্রোগ্রামের মাধ্যমে দেশের ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের কর্মভুবন প্রচার হয়ে থাকে। নানামুখী আয়োজনের মধ্য দিয়ে দেশের উদ্যোক্তাদের নিয়ে কাজ করে যাচ্ছে ঐক্য ফাউন্ডেশন।

ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়ে কাজ করে যাচ্ছে নাসিব। উদ্যোক্তা গঠনে নানামুখী উদ্যোগ নিয়ে থাকে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ। শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে, ঐক্য ফাউন্ডেশনের সকল  কার্যকলাপ আলোচনা হয় নাসিব সভাপতির সাথে।   তিনি অত্যন্ত আনন্দের সাথে ঐক্য ফাউন্ডেশনের সাথে এক হয়ে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here