সবুজ পাতার খামের ভেতর হলুদ গাঁদা চিঠি লেখে
কোন্ পাথারের ওপার থেকে আনল ডেকে হেমন্তকে?

কবি সুফিয়া কামাল তার ‘হেমন্ত’ কবিতায় হেমন্তকে বরণ করেছেন যেভাবে কবিতার পঙক্তি মালা দিয়ে ঠিক সেভাবেই রাজধানীর মহাখালীতে রাওয়া হল এ উদ্যোক্তারাও হেমন্তকে বরণ করছেন মেলার মাধ্যমে।

আজ রবিবার ২০ অক্টোবর রাজধানীর মহাখালী (ডিওএইচএস) ফ্লাইওভার সংলগ্ন রাওয়া হলে ৪দিন ব্যাপী “হেমন্তের ডিসকাউন্ট শপিং মেলা” শুরু হয়েছে। মেলা আয়োজনে ছিলো পলি ইভেন্ট ম্যানেজমেন্ট। যার স্বত্বাধিকারী ফারহানা আফরোজ পলি বলেন, মূলত আমি ২০০০সাল থেকে মেলা করি। এ পর্যন্ত আমি প্রায় দেড় শতাধীক মেলার আয়োজন করেছি। হেমন্তকে সামনে রেখেই এই মেলার আয়োজন। ডিসকাউন্টের পাশাপাশি হেমন্তের সাজে নিজেকে সাজাতে অবশ্যই সবাইকে মেলায় আসার আমন্ত্রণ জানাচ্ছি’।

মেলায় পাওয়া যাবে উদ্যোক্তাদের দেশীয় পণ্য যেমন, শাড়ী, সেলোয়ার-কামিজ, হস্তশিল্প, হিজাব, বোরকা, গৃহস্থালির পণ্য, বিছানার চাদর, প্রসাধনী, জুয়েলারি এবং রকমারী খাবার।

দেশীয় উদ্যোক্তাদের পরিচিতি, তাদের পণ্য তুলে ধরা, পণ্যের প্রচার-প্রসার এবং বিপনণের ক্ষেত্র বৃদ্ধির লক্ষ্যেই মূলত এসব মেলার আয়োজন। মেলা চলবে বুধবার ২৩ অক্টোবর পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত। মেলা সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

 

বিপ্লব আহসান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here