চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সামিট -২০২০। জাতি তাদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে এবং দেশের জন্য টেকসই উন্নয়ন অর্জন করতে সর্বদা তাদের যুবকদের উপর নির্ভরশীল।

চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সামিট ২০২০ লক্ষ্য হলো উদীয়মান বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বিনিয়োগ, অংশীদারিত্ব এবং সহযোগিতার ক্ষেত্রে উদীয়মান তরুণ উদ্যোক্তাদের জন্য নতুন সুযোগ তৈরি করা। শীর্ষ সম্মেলনটি তরুণদের অনুপ্রাণিত করবে এবং তাদের ভবিষ্যতের উচ্চাকাঙ্ক্ষা, জ্ঞান, সৃজনশীলতা এবং গর্বের সাথে মিলিত হওয়ার জন্য তাদের প্রস্তুত করতে বিনিয়োগ করবে।

কারা অংশ নিতে পারবে চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সামিট -২০২০ সম্মেলনে, এটিতে মূলত নিম্নলিখিত টার্গেট শ্রোতাদের অন্তর্ভুক্ত করা হয়েছে-

১. উদীয়মান তরুণ উদ্যোক্তা
২. বিজনেস মাইন্ডেড প্রফেশনাল
৩. ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগী
৪. তরুণ শিক্ষার্থীরা
৫. স্টার্ট-আপ উদ্যোক্তা এবং
৬. মহিলা উদ্যোক্তা

চতুর্থ জাতীয় তরুণ উদ্যোক্তা সামিট ২০২০- আগামী ১৯ এবং ২০ সেপ্টেম্বর সকাল ১০:০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে এবং সম্মেলনে নিবন্ধনের শেষ তারিখ আগামী ১৫ ই সেপ্টেম্বর- ২০২০ পর্যন্ত।

শীর্ষ সম্মেলনে প্যানেল ডিসকাশন, পরামর্শদাতা, কর্মশালা, গল্প বলার অধিবেশন এবং নেটওয়ার্কিং সেশনের বিস্তৃত পরিসীমা অন্তর্ভুক্ত করা হবে যা তরুণ উদ্যোক্তাকে এমন দক্ষতা অর্জনে সহায়তা করবে, তাদের ভবিষ্যতের প্রারম্ভিক বৃদ্ধিতে সহায়তা করতে পারে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here