গৌরবের রাতে বর্ণিল সাজে ডিএনসিসি

0

রাত পোহালেই স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন। উৎসব আমেজ চলছে দেশজুড়ে। সেই আমেজকে আরও রঙিন করেছে ডিএনিসিসি। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকাকে বর্ণিল সাজে সাজানো হয়েছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম এক বার্তায় স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন দূরদর্শী নেতা। প্রমত্ত পদ্মা নদীর ওপর সেতু নির্মাণ তাঁর দীর্ঘদিনের লালিত স্বপ্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও অদম্য সাহসিকতার ফলে নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। তিনি পদ্মা সেতু নির্মাণ করে আবারও প্রমাণ করেছেন বাঙালি জাতিকে দাবায়া রাখা যাবে না।”

মেয়র আতিকুল ইসলাম আরও বলেন, ‘‘পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে বিশ্ববাসীর কাছে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। এই সেতু নির্মাণের কৃতিত্ব আমাদের সফল রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।‘‘

মহাস্বপ্ন পূরণের আগে ডিএনসিসির বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে ব্যানার-ফেস্টুন লাগানো হয়েছে। জমকালো আয়োজনের ব্যবস্থা করা হয়েছে প্রতিটি ওয়ার্ডে। ডিএনসিসির আওতাধীন এলাকায় বিভিন্ন রাস্তায় এলইডি স্ট্রিপ লাইট বসানো হয়েছে, প্রতিটি মার্কেট, ফুটওভার ব্রিজ, বাস টার্মিনালে  আলোকসজ্জা। পদ্মা সেতুর আদলে রেপ্লিকা বসানো হয়েছে আট জায়গায়।

ডিএনসিসির এলইডি বিলবোর্ডগুলোতে পদ্মা সেতু নিয়ে প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হচ্ছে। ২৫ জুন শনিবার প্রতিটি ওয়ার্ডে শুভ উদ্বোধন অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় প্রদর্শন করা হবে।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here