গুলশান আবাসন মেলা-২০২২

0

প্রোপার্টি প্লাস ইভেন্টস এর উদ্যোগে চলছে তিনদিনের ‘গুলশান আবাসন মেলা-২০২২’। বুধবার (১৪ সেপ্টেম্বর) শুরু হওয়া মেলা শেষ হবে শুক্রবার (১৬ সেপ্টেম্বর)। রাজধানীর গুলশান এভিনিউয়ে অবস্থিত শুটিং ক্লাবে অনুষ্ঠিত মেলায় নামী সব ব্র্যান্ডেড কোম্পানি অংশ নিয়েছে।

মেলা উদ্বোধন করেন সাবেক অতিরিক্ত আইজিপি আব্দুর রহিম খান। উপস্থিত ছিলেন প্রোপার্টি প্লাস ইভেন্টস এর সিইও মহাব্বত খান।

‘গুলশান আবাসন মেলা’য় প্রায় ৩০টির মতো ল্যান্ড এবং অ্যাপার্টমেন্ট প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। সকলের জন্য উন্মুক্ত মেলা চলছে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।

প্রোপার্টি প্লাস ইভেন্টস এর সিইও মহাব্বত খান জানান, তারা এ পর্যন্ত ৫০টি ইভেন্ট আয়োজন করেছেন। প্রায় ১২ বছর ধরে কাজ করে যাচ্ছেন তারা।

‘দেশে এবং দেশের বাইরে বিভিন্ন জায়গায় মেলা অর্গানাইজ করে থাকি। করোনার পরে প্রথম এই মেলাটি আয়োজন করেছি। এখানে ৩০টি স্টল নিয়ে ল্যান্ড প্রজেক্ট,  অ্যাপার্টমেন্ট প্রজেক্ট, অ্যাপার্টমেন্ট শেয়ার ২৫টির মতো কোম্পানি অংশগ্রহণ করেছে। সবাইকে এক ছাদের নিচে নিয়ে তাদের উন্নতির দিকে নিয়ে যাওয়া আমাদের মূল লক্ষ্য,’ বলে জানান তিনি।

তিনি বলেন:  ‘গুলশান  আবাসন মেলা’য় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে অংশগ্রহনকারী সকল প্রতিষ্ঠানের পক্ষ থেকে ১০-১৫% এর বিশেষ মুল্য ছাড়। মেলার অংশ হিসেবে গুলশানের আশেপাশের এলাকায় (যেমন: বারিধারা, বসুন্ধরা, নর্দা, বাড্ডা, নতুন বাজার, আফতাবনগর, রামপুরা, বনশ্রী,  হাতিরঝিল, তেজগাঁও, মহাখালী, বনানী, গুলশান ১ ও ২, নিকেতন ইত্যাদি) অবস্থিত সকল ব্যাংক, ইউনিভার্সিটি,  সরকারি ও বেসরকারি অফিস, মেগা শপিং মল, হাসপাতাল, ডাক্তারখানায় ডোর টু ডোর লিফলেট ও ইনভাইটেশন কার্ড বিলি করা হচ্ছে। পত্রিকা ও টেলিভিশনেও বিজ্ঞাপন থাকছে। ডিজিটাল ব্রান্ডিং হিসেবে থাকছে ফেসবুক ক্যাম্পেইন, লিংকড-ইন, টুইটার, ইমেইল, ভাইবার, ইন্সটাগ্রামসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে বিজ্ঞাপন।

মেলাটির স্পন্সর নর্থসাউথ গ্রুপ। প্যাভিলিয়ন স্পন্সর করেছে গোল্ডস্যান্ডস হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড এবং সিটি মেড গ্রুপ। কো-স্পন্সর হিসেবে আছে বাস্তু প্রোপার্টিজ লিমিটেড, সুবর্ণভুমি হাউজিং লিমিটেড, ইনোভা ইভারগ্রিন’ ৯২ রেসিডেন্স অ্যান্ড রিসোর্ট লিমিটেড, প্লাটিনাম সিটি, করপোরেট ভিলেজ এবং অক্টাগন এসেস্টস অ্যান্ড ডেভেলপমেন্টস লিমিটেড

এছাড়াও অংশগ্রহণ করেছে: জমিদার সিটি (পূর্বাচল গ্রুপ), পূর্বাচল প্রবাসী পল্লী, প্রোপার্টি প্লাস হোল্ডিংস লিমিটেড, তাকওয়া প্রোপার্টিজ, ক্লাসিক ল্যান্ডস অ্যান্ড বিল্ডিং টেকনোলজি লিমিটেড, ইকো অরচ্যার্ড লিমিটেড, নিরাপদ ভ্যালি লিমিটেডসহ আরও কিছু প্রতিষ্ঠান।

মেহনাজ খান,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here