এসএমই স্যালুট বাংলাদেশ’ ক্যাম্পেইন এর শুভ সূচনা

0
এসএমই স্যালুট বাংলাদেশ' ক্যাম্পেইন

দেশের সর্ববৃহৎ এসএমই অনলাইন মার্কেট ঐক্য ডট কম ডট বিডি (oikko.com.bd) এর বছরের সেরা এসএমই পণ্যের অফার ও ডিসকাউন্ট নিয়ে সারা দেশব্যাপী কার্যক্রম ‘এসএমই স্যালুট বাংলাদেশ’ শুরু হয়েছে।

তারই অংশ হিসেবে রাজশাহী বিভাগের ক্যাম্পেইন “সিল্ক সিটিকে এসএমই স্যালুট” এর প্রথম কার্যক্রম এসএমই অনলাইন সেল ক্যাম্পেইনের উদ্বোধন হয়েছে গতকাল।

গতকাল দুপুর ২টায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জনাব এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগর ভবনের গ্রিন প্লাজায় ফিতা কেটে ও বেলুন উড়িয়ে আয়োজনটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক মেয়র ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, “দেশকে এগিয়ে নিতে এসএমই উদ্যোক্তারা বিরাট ভূমিকা রাখছেন এবং বছরের সেরা ডিসকাউন্ট অফার নিয়ে সিল্ক সিটিতে কার্যক্রম শুরু করবার জন্য ঐক্য ডট কম ডট বিডিকে শুভকামনা জানান।”

ঐক্য ডট কম ডট বিডির পক্ষে উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন পরিচালক তানভীর আহমেদ তানিম, সুরাইয়া আলম, জান্নাতুল ফেরদৌস তিথি এবং রাজশাহী ডেস্ক প্রধান মোজাফফর হোসেন মাসুম এবং জাকির হোসেন।

দেশের সর্ব বৃহৎ এসএমই পণ্যের অনলাইন মার্কেট প্লেস ঐক্য ডট কম ডট বিডিতে দেশের সকল এসএমই পণ্য সহজলভ্য। চামড়া জাত পণ্য, প্রসাধনী, খাবার, গ্রোসারি আইটেম, বিউটি সোপ, চকোলেট, হোম ডেকর সহ বিভিন্ন পণ্যে ১ টি পণ্য ক্র‍য় করলে ১ টি ফ্রি বা বাই ১ গেট ওয়ান ফ্রি অফার এবং ১০% থেকে ৩০% পর্যন্ত ডিসকাউন্ট অফার শুরু হয়েছে।

এছাড়াও ঐক্য হেলথ এই কার্যক্রমের সাথে রাজশাহীর গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে মহামারী প্রতিরোধ কর্মসূচি হিসেবে ফ্রি মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here