একশপ-এ যুক্ত হলো স্টারলাইন ফুড প্রোডাক্টস লি.

0

নিত্য প্রয়োজনীয় পণ্য সহজে ও দ্রুত সময়ে জনগণের কাছে পৌঁছে দিতে এটুআই’র উদ্যোগ বাংলাদেশের প্রথম রুরাল এসিস্টেড ই-কমার্স প্লাটফর্ম ‘একশপ’-এর সঙ্গে যুক্ত হয়েছে স্টার লাইন ফুড প্রোডাক্টস লি.। এখন থেকে একশপ প্লাটফর্মে স্টার লাইন ফুডস এর পণ্য পাওয়ার সাথে সাথে একশপের দেশজুড়ে ছড়িয়ে থাকা এজেন্টরা স্টার লাইন ফুড প্রোডাক্টস লি.-এর পণ্য সুলভে কেনাকাটা করতে পারবেন।

বাংলাদেশের একমাত্র ডেডিকেটেড গ্রামীণ ই-কমার্স নেটওয়ার্ক একশপ দেশের সীমা ছাড়িয়ে সিঙ্গাপুর, মালয়েশিয়া ও তুরস্কে পৌঁছে গেছে। স্টার লাইন ফুডস-এর পণ্য এখন দেশের প্রবাসী বাংলাদেশিদের কাছেও পৌঁছে দেবে একশপ।

আজ একশপ অফিসে এই সংক্রান্ত একটি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টারলাইন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ‘হাজী আলাউদ্দিন’ এবং এটুআই-এর হেড অফ ই-কমার্স ও একশপ-এর টিম লিড মো: রেজওয়ানুল হক জামি।

এ সময় এটুআই’র ন্যাশনাল কনসালট্যান্ট শাহরিয়ার হাসান জিসান ও একশপ এর হেড অব অপারেশন তৌফিক আহমেদ এবং স্টারলাইন গ্রুপের ডিরেক্টর মাইন উদ্দিন ও সিনিয়র জেনারেল ম্যানেজার সঞ্জিত সাহা টিটু উপস্থিত ছিলেন।

একশপ টিম লিড রেজওয়ানুল হক জামি বলেন, ‘দেশজুড়ে এক শপের প্রায় ছয় হাজারের অধিক ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও আট হাজারের অধিক পোস্ট অফিস ডিজিটাল সেন্টার এর মাধ্যমে গ্রাহকেরা স্টার লাইন ফুডস-এর পণ্য নিতে পারবেন’।

ই-কমার্স কোম্পানি, লজিস্টিক কোম্পানি, পেমেন্ট সুবিধা, পোস্ট অফিস ও ইউডিসি নেটওয়ার্কের মধ্যে সমন্বয় করে একশপ প্ল্যাটফর্ম। এতে একদিকে যেমন প্রান্তিক উৎপাদনকারীর পণ্য প্রায় ২৫ লাখ ই-কমার্স গ্রাহকের কাছে পৌঁছানোর সুযোগ হবে, তেমনি শহরের মানুষও ঘরে বসে গ্রামের পণ্য কিনতে পারবেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here