অঙ্গশ্রী ইভেন্টস’র আয়োজনে দুদিনের প্রি রামাদান স্টাইল সুক

0

জামদানি, মসলিন, কসমেটিকস, জুয়েলারি, জুতা,বেডশীট, হোমমেড আচার, কেক ডেজার্ট থেকে শুরু করে ইদের প্রয়োজনীয় সকল কিছু এক সাথে একই ছাদের নিচে পাওয়া যাচ্ছে গুলশানের লেকশোর হোটেলের অঙ্গশ্রী ইভেন্টসে। ঈদের কেনাকাটাকে আরো সহজ করতে উদ্যোক্তাদের পণ্য নিয়ে অঙ্গশ্রী ইভেন্টস আয়োজন করে প্রি রামাদান স্টাইল সুক।

২৩ ফেব্রুয়ারি গুলশানের লেকশোর হোটেলে উদ্বোধন হয় ২ দিনের প্রি রামাদান স্টাইল সুক। সেসময় ই কমার্স এসোসিয়েশন এর ফোকাল পার্সন বিডা এন্ড ইনভেস্টমেন্ট ই ক্যাব উইমেন ফোরাম এর ফারহা মাহমুদ ত্রিণা,মিডিয়া ব্যক্তিত্ব শান্তা ইসলাম, আয়োজক আলিয়াহ্ ফেরদৌসিসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর অতিথিরা প্রতিটি স্টল ভিজিট করেন এবং উদ্যোক্তাদের তৈরি পণ্যের ভূয়সী প্রশংসা করেন।

প্রধান অতিথি মিডিয়া ব্যক্তিত্ব শান্তা ইসলাম বলেন, আমি খুবই আনন্দিত নারীরা এভাবে কাজ করছে তা দেখে। সত্যিই দেশিয় পণ্যকে তারা বিভিন্ন ভাবে সবার সামনে তুলে ধরছেন এটা খুবই প্রশংসনীয়, আমাদের উচিৎ যার যার জায়গা থেকে দেশিয় পণ্যকে পরিচিত করা এতে দেশের টাকা দেশেই থাকছে এবং আমরা সবাই লাভবান হচ্ছে।

প্রি রামাদান স্টাইল সুক আয়োজন প্রসঙ্গে আয়োজক ও প্রতিষ্ঠাতা আলিয়াহ্ ফেরদৌসি বলেন, আমরা চেষ্টা করেছি আসন্ন রমজানের আগেই ক্রেতাদের কাছে ঈদের এক্সক্লুসিভ পণ্য তুলে দিতে৷ অঙ্গশ্রী ইভেন্টস বরাবরই চেষ্টা করে বিশেষ দিনগুলোতে বিশেষ কিছু উপহার দিতে।

দেশি বিদেশি ৫০টিরও বেশি উদ্যোক্তা অংশগ্রহণ করেছে এই ইভেন্টে৷ দুদিনের এই ইভেন্টে প্রথম দিন থেকেই ক্রেতা সমাগম লক্ষ্য করা যায়। অঙ্গশ্রী ইভেন্টস দীর্ঘ সময় ধরে উদ্যোক্তাদের নিয়ে এই ধরনের আয়োজন করে থাকে৷ অনলাইন উদ্যোক্তারা এই ইভেন্টে অংশ নিতে পেরে তারাও বেশ আনন্দিত।

অঙ্গশ্রী ইভেন্টের আয়োজনে অনুষ্ঠিত প্রি রামাদান স্টাইল সুক এর ডিজিটাল মিডিয়া পার্টনার উদ্যোক্তাবার্তা। হোটেল লেকশোর এ আয়োজিত প্রি রামাদান স্টাইল সুক ২৩ ফেব্রুয়ারি শুরু হয়ে চলবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত, যা সকলের জন্য উম্মুক্ত।

সেতু ইসরাত
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here