রাজশাহী মহানগরীর ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেলওয়ে বস্তিবাসী ও এতিমখানার শিশুদের মাঝে এক হাজার প্যাকেট উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের সদস্য, রাজশাহী সিটি ইউনিটের চেয়ারম্যান ও মাননীয় সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভদ্রা রেলওয়ে বস্তির ৬৫০ জনের হাতে খাবার তুলে দেন। এরপর নগরীর দুইটি এতিমখানায় বাকি ৩৫০ প্যাকেট খাবার দেওয়া হয়। এইচএসবিসি ব্যাংকের সহযোগিতায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের এই উদ্যোগ বাস্তবায়ন করেছে। গত ২৩ মে থেকে শুরু হয়ে প্রতিদিন এক হাজার জন কর্মহীন নিম্ন আয়ের রিক্সাচালক, অসহায় ও দুস্থদেরকে খাবার প্রদান করা হয়।

p 8

সমাপনী দিনে খাদ্য বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের সদস্য ডা. এফএএম জাহিদ, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, শাহ মখদুম থানা আওয়ামী লীগ সভাপতি সৈয়দ আকতারুল আলম, ১৯ নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগ সভাপতি মোঃ রেজাউল হক মঞ্জু, ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আখতার আহম্মেদ বাচ্চু, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি তোজাম্মেল হোসেন বাবলু, রেলওয়ে শ্রমিকলীগ ওপেন লাইন শাখার সাধারণ সম্পাদক এম এ আক্তার প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটির সিটি ও জেলা ইউনিট অফিসার বাকি বিল্লাহ। রেড ক্রিসেন্টের যুব সদস্যরা সামাজিক দূরত্ব ও শৃঙ্খলা বজায় রাখতে সহায়তা করেন।

1 2

উল্লেখ্য, ২৩ মে ১৪ নং ওয়ার্ডের শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান সরকারি ডিগ্রি কলেজ মাঠে, ২৪ মে ৩ নং ওয়ার্ডের বহরমপুরে, ২৫ মে পাচানী মাঠে, ২৬ মে শ্রীরামপুর বস্তিবাসীতে, ২৭ মে ১৯নং ওয়ার্ডের অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here