৪ দিনের ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল এক্সিবিশন

0

নারীদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রীসহ আকর্ষণীয় পণ্য নিয়ে সেরা ব্যান্ডের নারী ও পুরুষ উদ্যোক্তাদের অংশগ্রহণে রাজধানীর উত্তরা হোয়াইট হলে অনুষ্ঠিত হলো চারদিনের ফ্যাশন অ্যান্ড লাইফস্টাইল এক্সিবিশন । ফ্যাশন, লাইফস্টাইল এবং আরও অনেক কিছুর ট্রেন্ডিং পণ্য নিয়ে এই মেলা অনুষ্ঠিত হয়।

২১ আগষ্ট শুরু হয়ে মেলা শেষ হয়েছে ২৪ আগস্ট। সকলের জন্য উন্মুক্ত ছিল মেলা।

আয়োজক গাজী রহমান জানান: মেলায় অংশ নেওয়া নারীরা প্রত্যেকেই তরুণ উদ্যোক্তা। চেষ্টা করেছি বিভিন্ন সেক্টরের মানুষদের সামনে তাদের পণ্যের গুণগত মান তুলে ধরতে।

mela middle 2 2

মেলায় নারী উদ্যোক্তারা বিভিন্ন পণ্যের পসরা সাজিয়ে বসেছিলেন। শাড়ি, কামিজ, থ্রিপিস, বিছানার চাদর, বাচ্চাদের জামা, পাঞ্জাবিসহ বাহারি পণ্য দেখা গেছে মেলায়।

‘অনেক দূর থেকেও ক্রেতারা মেলায় এসেছেন যা তরুণ উদ্যোক্তাদের পরিচিতি আরও বাড়াতে সাহায্য করেছে,’ বলে মন্তব্য করেন গাজী রহমান।

উদ্যোক্তারা জানান, মেলায় অংশগ্রহণ করার উদেশ্য একটাই– অনলাইন থেকে অফলাইনেও নিজেকে পরিচিত করা। এছাড়াও ক্রেতারা অফলাইন থেকে কী পণ্য কিনছেন তা নিজের চোখে দেখতে পারেন।

mela middle 1 2

মেলা ঘুরে দেখা গেছে, উদ্যোক্তারা নিজেদের তৈরি পণ্য ছাড়াও বিদেশি ফ্যাশনের নানা অনুষঙ্গ নিয়ে স্টল সাজিয়েছেন। মেলায় দেশি-বিদেশি শাড়ি, সালোয়ার কামিজ, জুয়েলারি, লেডিস পাঞ্জাবি, সুতি ও ব্লক প্রিন্টের থ্রিপিস, শো-পিস ও নারীদের নিত্যব্যবহার্য পণ্য পাওয়া গেছে।

মেহনাজ খান,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here