রাজশাহীতে প্রথমবারের মতো মেকওভার মাস্টারক্লাস

0
7 / 100

রাজশাহীতে প্রথমবারের মতো মেকওভার মাস্টারক্লাস শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে নগরীর সিএন্ডবি মোড়ে নানকিং দরবার হলে কেক কেটে দু’দিনের মাস্টারক্লাসের উদ্বোধন করা হয়। মেকওভার মাস্টারক্লাসে ট্রেইনার হিসেবে আছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মেকআপ আর্টিস্ট এবং ম্যাবাবের প্রতিষ্ঠাতা সাহিদা আহসান।

উদ্বোধনের সময় ম্যাবাবের সহপ্রতিষ্ঠাতা কাজী আহসানুর রহমানসহ পার্লার ওনার অ্যাসোসিয়েশন সভাপতি রুকসানা হুদা, এফডব্লিউসিএ-এর সহ-প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ওয়াহিদা খানম, পার্লার ওনারের উপদেষ্টা নাসরিন হুদা এবং নানকিং দরবার হলের স্বত্ত্বাধিকারী এহসান হুদা দুলুসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

InShot 20220802 230341956

মেকওভার মাস্টারক্লাস ২০২২ এর আয়োজক পার্লার ওনার অ্যাসোসিয়েশন, রাজশাহী। মাস্টারক্লাসে অংশ নিচ্ছেন ৩৫ জন উদ্যোক্তা। তারা সকলেই বিউটি সেক্টরের সাথে যুক্ত। প্রথমদিন বেসিক থেকে ব্রাইড মেকওভারের প্রশিক্ষণ দেওয়া হয়।

রুকসানা হুদা বলেন, “প্রথমবারের মতো এমন আয়োজন করতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এখানে যারা অংশ নিয়েছেন দু’দিনে তারা অনেক কিছু কাছ থেকে দেখে শেখার সুযোগ পাচ্ছেন, যার ফলাফল আগামীতে নিশ্চয়ই তারা পাবেন। প্রথম দিন মেকআপ আর্টিস্ট সাহিদা আহসান তাদের প্রতিটি পার্ট খুব নিখুঁতভাবে বোঝানোর চেষ্টা করেছেন। দ্বিতীয় দিন সকালে আবারও তাদের ক্লাস আছে এবং সবচেয়ে আকর্ষনীয় যে বিষয় কাল স্টুডেন্টরা মডেলদের সাজাবেন এবং মডেলরা র‌্যাম্পে হাঁটবেন।“

oishe middle

তিনি বলেন: রাজশাহীতে এই ধরনের আয়োজন প্রথম, তাই সকলের দেখার সুবিধার্থে আমরা রেজিষ্ট্রেশনের ব্যবস্থা রেখেছি। চাইলে রেজিষ্ট্রেশন করে প্রোগ্রাম দেখার সুযোগ রয়েছে। শেষ ভাগে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ এবং আয়োজনের সাথে জড়িতদের ক্রেস্ট বিতরণের মধ্য দিয়ে দু’দিনের এই মাস্টারক্লাসের সমাপ্তি ঘটবে।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here