হালাল বিউটি কোলাজেন ড্রিংক এখন বাংলাদেশে

0

প্রথম বারের মতো বাংলাদেশে কোলাজেন ড্রিংক বাজারে নিয়ে আসছে ‘আমলকি হারবাল’ যার প্রস্তুতকারক থাইল্যান্ডের ভেগা থাই কোম্পানি লিমিটেড।

গত ১১ জানুয়ারী, বৃহস্পতিবার ধানমন্ডিতে আমলকি হারবাল কোম্পানির যুগান্তকারী পণ্য “আমলকি হালাল বিউটি কোলাজেন ড্রিংক” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পণ্যটির প্রস্তুতকারক থাইল্যান্ডের ভেগা থাই কোম্পানি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মিস কে. ক্বন; পন্যটির আমদানিকারক পেন্টাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং মডেল অন্তু করিম, বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা বাপ্পী চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন পণ্যটির সত্ত্বাধিকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ‘আমলকি হারবাল’ এর ব্যবস্থাপনা পরিচালক হারবালিস্ট নন্দিতা শারমিন।

আমাদের শরীরের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ উপাদান হল কোলাজেন। হাড়, পেশী, ত্বক সবকিছুর সুরক্ষাতেই এই উপাদানের বিশেষ ভূমিকা রয়েছে। ত্বকের জেল্লা বাড়ানো থেকে, বলিরেখা মেটানো, হাড় মজবুত করা সব কিছুতেই সাহায্য করে এই উপাদান।

এই কোলাজেন এখন ড্রিংকস হিসেবে পাওয়া যাবে বাংলাদেশে। কোলাজেন ড্রিংক স্কিন,হেয়ার,নেইলস এবং জয়েন্টের জন্য খুবই উপকারি একটি ড্রিংকস। একটি বক্সে ৩০টি স্ল্যাশ থাকছে এবং এক গ্লাস পানিতে এক স্ল্যাশ কোলাজেন পাওডার মিশিয়ে ড্রিংকসটি তৈরি করে নিমিষেই খাওয়া সম্ভব।

অতি শীঘ্রই বাংলাদেশের বিভিন্ন সুপার শপগুলোতে এই কোলাজেন ড্রিংকটি পাওয়া যাবে। আমদানিকারক হিসেবে কাজ করছেন পেন্টাগন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অন্তু করিম।

সেতু ইসরাত,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here