সুপার এসএমই সেল অফার নিয়ে oikko.com.bd জেনেটিক প্লাজায়

0

ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীতে ব্যাপক সাড়া পাবার পর সুপার এসএমই সেল অফার নিয়ে ঐক্য ডট কম ডট বিডি এখন এসেছে জেনেটিক প্লাজায়। দেশ সেরা এসএমই পণ্য কেনার জন্য পরিবার নিয়ে আসতে পারবেন এখন সবাই। হাতের নাগালে এসএমই পণ্য পৌঁছে দিতে উদ্বোধন হলো ঐক্য ডট কম ডট বিডি এর আউটলেট।

উদ্যোক্তার নামে উদ্যোক্তা পণ্য, উদ্যোক্তার দামে উদ্যোক্তার পণ্য, এমন ধারণাকে সঙ্গে করে লক্ষ লক্ষ এসএমই উদ্যোক্তার ভালোবাসা ও বিশ্বাসের কেন্দ্রবিন্দুতে এখন ঐক্য ডট কম ডট বিডি। একে একে ঢাকা, চট্টগ্রাম ও রাজশাহীতে বাণিজ্য মেলায় অংশ নেন উদ্যোক্তারা। ঐক্য ডট কম ডট বিডি এর মাধ্যমে মেলায় অংশ নিয়ে তাদের পণ্যের ব্যাপক সাড়া পেয়েছেন উদ্যোক্তারা।

www oikko 3

এবার সেই সব এসএমই পণ্য নিয়ে ঐক্য আউটলেটের যাত্রা আরও মসৃণ হবে বলে মনে করছেন উদ্যোক্তারা।সন্ধি বাজারের সহ-উদ্যোক্তা বলেন, “আমরা যারা উদ্যোক্তা তাদের জন্য এক বিশাল প্রাপ্তির জায়গা এই ঐক্য ডট কম ডট বিডি। ঐক্যকে আমরা ধন্যবাদ জানাই, তারা আমাদের মতো ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তাদের একত্রিত করার জন্য একটা প্র‍য়াস শুরু করেছেন। তাদের মাধ্যমে আমরা সারা দেশের মানুষের সাথে পরিচিত হতে পারছি। আমরা হয়তো ধানমন্ডির মতো এমন জায়গায় আউটলেট করতে পারতাম না এতো দ্রুত সময়ে। তাদের উদ্যোগে আমরা এখন ধানমন্ডির মতো জায়গায় কোনো আউটলেটে পণ্য বিক্রি করতে পারছি।”

WhatsApp Image 2022 03 10 at 4.03.53 PM 2

সন্ধি বাজারের উদ্যোক্তা জেসমিন জানান, “ঢাকায় নিরাপদ খাদ্যের যোগান দিতেই আমরা এগিয়ে এসেছি। আর আমাদেরকে সবার কাছে পৌঁছাতে সাহায্য করছে ঐক্য ডট কম ডট বিডি। আমাদের কোনো ফিজিকাল শপ হবে, এটা ভাবতেও পারি নি একটা সময়। সেই স্বপ্ন পূরণ করতে সাহায্য করছে ঐক্য ডট কম ডট বিডি।

আরেকজন উদ্যোক্তা আব্দুল মতিন বলেন, ” ঐক্য এসএমই উদ্যোক্তাদের নিয়ে দীর্ঘ দিন কাজ করছে। তাদের সহযোগিতায় আমরা সারাদেশের মেলায় পণ্য পাঠাতে পারছি। কিন্তু, মেলা শেষে যারা আমাদের পণ্য খোঁজে তাদের কাছে পৌঁছানোর উপায় ছিল না এতো দিন আমাদের কাছে। এবার থেকে ঐক্য ডট কম ডট বিডি এর আউটলেটে পাওয়া যাবে আমাদের পণ্য।” উদ্যোক্তা শারমিন লাবনী বলেন, “আমার উদ্যোগ যথাশিল্প কাজ করছে ঐক্যের সাথে। আগে আমার পণ্য তাদের অনলাইনে পাওয়া যেত। এখন থেকে তাদের আউটলেটেও পাওয়া যাবে।”

WhatsApp Image 2022 03 10 at 4.03.53 PM 3

বাউন্টি ফুড এর উদ্যোক্তা বকশী আলাউর রহমান বলেন, “ঐক্য ডট কম ডট বিডি এর মাধ্যমে সরাসরি ক্রেতারা দেখেশুনে নিতে পাবেন। এটা খুবই আনন্দের ব্যাপার। এতে আমরা সত্যিই অনেক খুশি। ক্রেতারা এখন থেকে পছন্দ মতো সংগ্রহ করতে পারবে।”

ঐক্য ডট কম ডট বিডি এর আউটলেটে সবাই নিজের পছন্দের এসএমই পণ্য সংগ্রহ করতে পারবেন। সংগ্রহ করতে ভিজিট করতে পারেন ধানমন্ডির জেনেটিক প্লাজায় ২২১ নাম্বার শপ।

মশিউর শাফী,
উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here