সিএমএসএমই আওয়ারে একসঙ্গে উপস্থাপক শারমিন লাকি ও সঙ্গীতশিল্পী ইলমা

0

ঐক্য ডটকম ডটবিডি সিএমএসএমই আওয়ারে উদ্যোক্তা মাহমুদা সুলতানার সাথে থাকছেন উপস্থাপক ও আবৃত্তিকার শারমিন লাকি এবং সংগীত শিল্পী ইলমা বখতিয়ার।

প্রথম বারের মতো বাংলাদেশের এসএমই উদ্যোক্তা ও পণ্যের সাথে সংহতি প্রকাশ করে উপস্থিত হন দুই গুণী শিল্পী। উদ্যোক্তা মাহমুদা সুলতানার সাথে ছিলেন উপস্থাপক ও আবৃত্তিকার শারমিন লাকি এবং সংগীত শিল্পী ইলমা বখতিয়ার।

cmsme2

বৃহস্পতিবার ২ ডিসেম্বর ঐক্য সিএমএসএমই লাইভ আওয়ারে মুনিয়া রুবার সঞ্চালনায় উদ্যোক্তা মাহমুদা সুলতানা উপস্থিত ছিলেন তার মশলা নিয়ে।

তিনি শোনান তার মশলা নিয়ে এগিয়ে যাওয়ার বিভিন্ন গল্প। কিভাবে তার বিভিন্ন মশলার মাধ্যমে তিনি মানুষের ভালোবাসা পেয়েছেন এবং বিভিন্ন সম্মাননা পেয়েছেন সেগুলো সবার সামনে তুলে ধরেন তিনি।

cmsmee3

এসএমই উদ্যোক্তাদের সাথে সংহতি প্রকাশ করে লাইভে উপস্থিত ছিলেন উপস্থাপক ও আবৃত্তিকার শারমিন লাকি এবং সংগীত শিল্পী ইলমা বখতিয়ার। তারা উদ্যোক্তার বিভিন্ন পণ্য দেখেন, সেগুলোর ব্যাপারে উদ্যোক্তার থেকে জানার চেষ্টা করেন। এরপর ইলমা বখতিয়ারের গানে এবং শারমিন লাকির আবৃত্তি দর্শকদের মাতিয়ে তোলে।

cmsmee

ভিন্নধর্মী এই আয়োজনে উদ্যোক্তা সরাসরি তাদের পণ্যের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দেন। উপস্থিত অতিথিদের গল্প, আড্ডা, গানে জমে ওঠে সিএমএসএমই লাইভ আওয়ার।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here