শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, সময়মতো করোনা প্রণোদনা ঘোষণা কারণেই অর্থনীতির সকল খাত ইতিমধ্যে ঘুরে দাঁড়িয়েছে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে সকলকে একযোগে কাজ করতে হবে।

শনিবার রাজধানীর মিরপুর ১৩ নম্বরে অবস্থিত হাজী আলী হোসেন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এ কথা বলেন।

মেহনতি অসহায়দের সহায়তা করা সমাজের বিত্তবানদের নৈতিক দায়িত্ব উল্লেখ করে শিল্প প্রতিমন্ত্রী বলেন: সমাজের বিত্তবানদের ধর্ম-বর্ণ নির্বিশেষে শীতার্ত মানুষদের পাশে দাঁড়াতে হবে। তিনি বলেন, সমাজের প্রতি দায়িত্ব পালনে সকলকে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে শিল্প প্রতিমন্ত্রী তার ব্যক্তিগত পক্ষ থেকে মিরপুর-১৩ নম্বরের ৫০০ গরীব ও অসহায় শীতার্তকে শীতবস্ত্র বিতরণ করেন।

করোনা মোকাবিলা প্রসঙ্গে তিনি বলেন, বিশ্বের অনেক দেশ করোনায় অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। ওই তুলনায় আমরা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হয়নি। সময়মতো করোনা প্রণোদনা ঘোষণা কারণেই অর্থনীতির সকল খাত ইতিমধ্যে ঘুরে দাঁড়িয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোফাজ্জল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতারা ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here