শেষ হলো সিএমএসএমই বাণিজ্য মেলার এবারের আসর

0
সিএমএসএমই বাণিজ্য মেলা

বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে পুরো জানুয়ারি মাস জুড়েই ক্রেতা সমাগমের কেন্দ্র বিন্দুতে ছিল এই মেলা। সারাদেশের সিএমএসএমই উদ্যোক্তাদের এক মিলনমেলা হয়ে উঠেছিল এই বাণিজ্য মেলা।

CF

মেলায় যেমন ছিল সিএমএসএমই উদ্যোক্তাদের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস ঐক্য অনলাইন শপিং এর স্টল তেমনই ছিল শতভাগ দেশী লেদারের তৈরী পণ্যের স্টল শাবাব লেদার। পুরো মাসব্যাপী হওয়া এই মেলা নিয়ে জানার জন্য আমরা কথা বলি তাদের সাথে। মেলার শেষ দিনে এসে প্রত্যাশা এবং প্রাপ্তির ব্যাপারে ঐক্য ডট কম ডট বিডির প্রতিনিধির সাথে কথা বললে তিনি বলেন, “আলহামদুলিল্লাহ, আমাদের ক্রেতারা সম্পুর্ন সন্তুষ্ট আমাদের পণ্য নিয়ে।পাশাপাশি তাদের মুখে হাসি দেখে আমরাও অনেক আনন্দিত।” শাবাব লেদারের উদ্যোক্তা মাকসুদা সুলতানা শেষ কদিন নিজে থেকেই উপভোগ করেন এই মেলা। তার কাছে মেলার অভিজ্ঞতা জানতে চাইলে তিনি উদ্যোক্তা বার্তা কে জানান, “বন্দর নগরীর মানুষ এই মেলাকে সাদরে গ্রহণ করেছে দেখে অনেক ভালো লাগছে।আমাদের প্রত্যাশা থাকবে কর্তৃপক্ষ প্রতিবছর এমন আয়োজন করবে।”

CF 2

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃক আয়োজিত এই মেলা প্রতিবছর আরও সুন্দর হবে বলে প্রত্যাশা করছেন আয়োজকরা।

সাকিব মাহমুদ,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here