বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) মহান বিজয় দিবসকে সামনে রেখে ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি), উত্তরা ঢাকায়  ৫ (পাঁচ) দিনব্যাপী  বিজয় মেলা ২০১৯ আয়োজন করেছে

Uddoktabarta3 3

আজ ১২ ডিসেম্বর ২০১৯ রোজ বৃহস্পতিবার বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫ (পাঁচ) দিনব্যাপী  বিজয় মেলা ২০১৯ এর উদ্বোধন করেন।

বিসিক শিল্প সহায়ক কেন্দ্র (ঢাকা) ও ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট (স্কিটি)  যৌথভাবে এ মেলার আয়োজন করেছে।

Uddoktabarta1 3

এ মেলায় ক্রেতা সাধারণগণ ৫৮টি স্টলগুলো থেকে কারুপণ্য, নকশিকাঁথা, পাট পণ্য, বুটিকস পণ্য, জুয়েলারী, লেদারগুডস, অর্গানিক ফুডস, ইলেকট্রনিকস পণ্যসহ নিত্য ব্যবহার্য বিভিন্ন পণ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। মেলা চলবে ১২ ডিসেম্বর হতে ১৬ ডিসেম্বর পর্যন্ত। বিজয় মেলা প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত  সকলের জন্য উন্মুক্ত।

Uddoktabarta2 4

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিসিক পরিচালক (প্রযুক্তি) ড. মোহা. আব্দুস ছালাম, পরিচালক ( উন্নয়ন ও সম্প্রসারণ) মোঃ খলিলুর রহমান, পরিচালক ( বিপণন ও নকশা) মোঃ মাহবুবুর রহমান,  আঞ্চলিক পরিচালক (ঢাকা) মোঃ আহসান হাকীম, স্কিটি অধ্যক্ষ, প্রকৌশলী শফিকুল আলম, বিসিক শিল্প সহায়ক কেন্দ্র (ঢাকা) উপ-মহাব্যবস্থাপক মোঃ আবুল বাশারসহ ঊর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here