‘লুক্সজিয়া’ উদ্বোধন করলেন অভিনেত্রী শিরিন শিলা

0

জমকালো আয়োজনে মাধ্যমে যাত্রা শুরু করলো ফ্যাশন হাউজ ‘লুক্সজিয়া’র প্রথম আউটলেট। রাজধানী বনশ্রীতে এই শো-রুম উদ্বোধন করলেন চিত্রনায়িকা শিরিন শিলা।

৩ নভেম্বর শিরিন শিলা ফিতা কেটে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এরপর পুরো ফ্যাশন হাউজ ঘুরে দেখেন তিনি। সেসময় আরো উপস্থিত ছিলেন চিত্রনায়ক অনিক রহমান অভি, উপস্থাপিকা ও নবীন পরিচালক নানজীবা খান, চিত্রনায়িকা তানিন সুবহা, অভিনেত্রী দিশা মনি, কোরিওগ্রাফার পিয়াল হোসাইন, কোরিওগ্রাফার টনি, কয়েকজন ফ্যাশন র‌্যাম্প মডেল,
লুক্সজিয়ার সিইও ও প্রতিষ্ঠাতা নাজিম হোসাইন শাওন এবং সহপ্রতিষ্ঠাতা নয়ন আহম্মেদ।

বিভিন্ন ধরনের পোশাক ও কসমেটিকসসহ বিভিন্ন পণ্যের সমাহারে ‘লুক্সজিয়া’তে পাওয়া যাবে বলে জানালেন এর উদ্যোক্তা নাজিম হোসাইন শাওন ও নয়ন আহম্মেদ।

উদ্যোক্তা নাজিম হোসাইন শাওন বলেন, এই শোরুমটি নতুন প্রজন্মের রুচি অনুযায়ী পণ্য দিয়ে সাজানো হয়েছে। আমরা সব ধরনের নতুন ফ্যাশনেবল পণ্য নিয়ে শোরুমটি শুরু করেছি যাতে অনলাইনের বাইরে এসে বনশ্রীবাসী খুব সহজেই পণ্য সংগ্রহ করতে পারেন। অনেক দূর এগিয়ে যাওয়ার আশা তাদের।

শিরিন শিলা বলেন, ‘ফ্যাশনসচেতন মানুষদের জন্য “লুক্সজিয়া’’ ফ্যাশন হাউজটি আমাকে বেশ আকৃষ্ট করেছে। আমি শপিং করতে পছন্দ করি। এ জন্য উদ্বোধনের দাওয়াতে এসেছি। আমি এখানে মেয়েদের স্কিন কেয়ারের বেশকিছু পণ্য দেখলাম। মেয়েরা যেহেতু স্কিন কেয়ার করতে পছন্দ করেন তাই এ উদ্যোগ বনশ্রীবাসী নারীদের জন্য খুবই সুবিধাজনক হবে।

তিনি আরো বলেন, আমি নিজে ঘুরে দেখেছি এখানে বেশ অরিজিনাল প্রোডাক্ট রয়েছে যা খুবই গুরুত্বপূর্ন। তাই যারা পণ্য দেখে নিতে চান, অনলাইনে না খুঁজে এখানে সহজে পেয়ে যাবেন। আশা করছি অনেক দূর এগিয়ে যাবে এ উদ্যোগ।’

নিজস্ব ডিজাইনের ব্লাউজ, সালোয়ার-কামিজ, জামদানি শাড়ি, কাতান শাড়ি, কসমেটিক, গহনা থেকে শুরু করে নারীদের সব ধরনের নিত্য প্রয়োজনীয় পণ্য দিয়ে শোরুমটি সাজানো হয়েছে।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here