রাজশাহীতে উদ্বোধন হলো ৪ দিনব্যাপী ‘শীত মেলা ২০২১’ এর

0

রাজশাহী নগরীর নিউমার্কেট এর বিপরীতে দ্যা মহল রেস্তোরাঁ’র রুফ ফ্লোরে ( ছাদে) অনুষ্ঠিত হচ্ছে ৪ দিনব্যাপি ‘শীত মেলা ২০২১’।

বিকেল পাঁচ’টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে ৪ দিনব্যাপি এই শীত মেলার উদ্বোধন ঘোষণা করেন।

oishttt

শীতকালীন পিঠা, আচার সহ বিভিন্ন ধরনের ঘরে তৈরি খাবার, হাতে তৈরি গহনা, পোশাক, ফুড কার্ভিং স্টল, ক্যান্ডেল, ক্যানভাস, উড ডিজাইন এন্ড ইন্টেরিয়র, এবং বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদের তৈরি পণ্যের স্টল সহ ২২ টি স্টল রয়েছে মেলায়।

রাজশাহী নগরীর বিভিন্ন এলাকা এবং ঢাকা হতে আগত উদ্যোক্তারা অংশ নেন এই মেলায়। মেলাটির আয়োজন করেন দ্যা মহল রেস্তোরাঁ এবং রাজশাহীর উদ্যোক্তা গ্রুপ।

oishy36

‘দ্যা মহল রেস্তোরাঁ’র প্রতিষ্ঠাতা এবং রাজশাহীর উদ্যোক্তা গ্রুপের এডমিন প্যানেলের সদস্য নাবিলা নওরিন উদ্যোক্তা বার্তাকে বলেন, “আমি নিজেই অনেক আগে থেকে বিভিন্ন পিঠা মেলায় অংশ নিতাম সেখান থেকে মেলার প্রতি ভালোবাসা জন্মায়। গতবছর ছোট্ট পরিসরে পিঠা মেলা আয়োজনের মধ্যে দিয়ে মেলা করা শুরু করি এটি আমার দ্বিতীয় মেলা। এখানে ঢাকা এবং রাজশাহীর নগরীর বিভিন্ন এলাকার উদ্যোক্তারা অংশ নিয়েছেন।”

oishyyyy

মেলায় অংশ নেওয়ার মধ্যে দিয়ে চাহিদা বাজার নামক অনলাইন প্রতিষ্ঠানের উদ্বোধন হয়। এখানে বিভিন্ন প্যাকেজে গ্রোসারি আইটেম পাবেন।

চার দিনব্যাপী মেলাটির স্পন্সরশিপ নিয়েছেন পিঁপড়া ইভেন্ট ম্যানেজমেন্ট এবং প্রজাপতি ডিজিটাল এন্ড ফার্ম।

তামান্না ইমাম
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here