রাজশাহীতে শীতকালীন পিঠামেলার উদ্বোধন

0

রাজশাহীতে ছয় দিনব্যাপী শীতকালীন পিঠামেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার ৩ জানুয়ারি রাতে রাজশাহীর প্রাণকেন্দ্রে অবস্থিত নগরীর একমাত্র শীততাপ নিয়ন্ত্রিত শপিংমল থিম ওমর প্লাজায় ফিতা কেটে আনুষ্ঠানিক ভাবে মেলার উদ্বোধন ঘোষণা করা হয়।

মেলাটি চলবে আগামী ৮ জানুয়ারী সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত থিম ওমর প্লাজার টপ ফ্লোরে।

pitha m

উদ্বোধনী আয়োজনটির মধ্যেমণি হিসেবে ছিলেন বিশিষ্ট সাংবাদিক আহমেদ শফী উদ্দিন। প্রেস ক্লাবের সভাপতি রফিকুল আলম, বাংলাভিশন রাজশাহীর প্রধান আদিত্য চৌধুরী সহ বিভিন্ন টেলিভিশন চ্যানেলের প্রধান এবং অনলাইন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

pitha ut

থিম ওমর প্লাজার টপ নিউজ টুয়েন্টি ফর এর সম্পাদিকা এবং মেলার আয়োজক তিন্নি এবং এডমিন অফিসার নাহিদুজ্জামান পাপ্পু উদ্বোধনী আয়োজনটি পরিচালনা করেন।

আহমেদ শফী উদ্দিন তার বক্তব্যে বাঙালির এই শীতকালীন পিঠা উৎসব কে ধরে রাখার কথা বলেন। এবং দেশের বিভিন্ন স্থানের যে জনপ্রিয় খাবারগুলো রয়েছে সে খাবারগুলো নিয়ে কাজ শুরুর জন্য থিম ওমর প্লাজার আয়োজকদের আহবান জানান।

pitha utsob

দুধমনমোহন, পাটিসাপটা, চিকেন পুলি, ভাপা, দুধ চিতই, ভেজিটেবল পাকোড়া, জর্দা, মালপোয়া, পায়েস সহ আরো বাহারি পিঠে পুলিতে সেজেছে থিম ওমর প্লাজার এবারের শীতকালীন পিঠা মেলার স্টল।

pitha u

সাধারণ ক্রেতা দর্শনার্থীদের অংশগ্রহণে প্রথম দিন থেকেই জমে উঠেছে এবারের শীতকালীন পিঠা মেলা।এবারের দেশসেরা পিঠা স্টল নির্বাচিত হওয়া ‘রাণি পিঠা ঘর সহ মেলায় মোট ১৫ টি স্টল রয়েছে।

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here