রাজশাহীতে ‘লা রিভ’-এর ১৯তম স্টোরের উদ্বোধন

0

গতকাল ৫ এপ্রিল ক্রেতা ও স্থানীয় নাগরিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে, আনন্দঘন পরিবেশে রেশম নগরী খ্যাত রাজশাহীতে উদ্বোধন হয়েছে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ-এর নতুন স্টোর। রাজশাহীর বোয়ালিয়ার অন্যতম জনগুরুত্বপূর্ণ কেন্দ্র কুমারপাড়ার পারফেক্ট হাইটস-এর ৩য় তলায় স্টোরটি উদ্বোধন করা হয়।

লা রিভ-এর প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘আমাদের ঐতিহ্যকে ধারণ করে এমন কাপড় ও ডিজাইনের সাথে গ্লোবাল ফ্যাশন ট্রেন্ডের ফিউশন মানেই লা রিভ। কিন্তু আমাদের শেকড় গাঁথা এই বাংলাদেশের মাটিতেই। আমাদের রেশম ও মসলিনের সুনাম বিশ্বব্যাপী। আমরা রেশমের নগরী রাজশাহীতে আসতে পেরে আনন্দিত’।

raj 1

তিনি যোগ করেন, ‘রাজশাহীর স্টোরটি আমাদের ১৯তম স্টোর। কোভিডের মতো কঠিন সময়েও আমরা রাজধানীতে ফ্ল্যাগশিপ স্টোর করেছি, চট্টগ্রামে যাত্রা শুরু করেছি। সিঙ্গাপুরের অভিজাত মলে আমাদের স্টোর রয়েছে। কোভিডের সময়ও সিঙ্গাপুর, হংকং, মালয়েশিয়া, তাইওয়ান-এর জনপ্রিয় ফ্যাশন অনলাইন পোর্টালগুলো আমাদের পণ্য বিক্রি শুরু করেছে। আমরা দুবাইতে নিজস্ব অয়্যার হাউস থেকে অনলাইনে বিক্রয় শুরু করেছি। সময় যতো কঠিন হয়েছে, আমরা ততো বেশি ইতিবাচকভাবে গ্রাহকদের সেবা দিতে তৎপর হয়েছি। এই সাহসী যাত্রা সম্ভব হয়েছে শুধুই আমাদের প্রিয় গ্রাহকদের ভালবাসা ও অনুপ্রেরণায়। তাদের শপিংয়ের সুবিধা বিবেচনা করেই আমাদের এই নতুন স্টোর। আমি সকলকে এই স্টোরে এসে লা রিভ-এর ইউনিক কালেকশনগুলি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি’।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here