রাজশাহীতে মাসব্যাপী আনন্দ মেলা

0

শিশুদের বিনোদনের জন্য রাজশাহী মহানগরীর পদ্মাপাড়ে লালনশাহ মুক্ত মঞ্চ এলাকায় এক মাসের আনন্দ মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে ফিতা কেটে এবং বেলুন ও পায়রা উড়িয়ে আনন্দ মেলার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

বুটিক, বাটিকের পোশাক, বান্দরবানের ঐতিহ্যবাহী থামী কাপড়ের ব্যাগ, গহনা,জুতা, হোম ডেকর আইটেম, খাবার, খেলনাসহ নানা পণ্যে ৪৫টি স্টলে সেজেছে মেলা প্রাঙ্গণ। শিশুদের বিনোদনের জন্য রয়েছে নাগরদোলা, নৌকাসহ বেশকটি রাইড। এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে সার্কাসের ব্যবস্থা করা হয়েছে।

raj middle 1 1

মাসব্যাপী মেলার আয়োজকরা জানিয়েছেন, করোনা পরবর্তী সময়ে শিশুদের মানসিক অবসাদ দূর করার লক্ষ্যে রাজশাহী মহানগরীর অন্যতম বিনোদন কেন্দ্র লালনশাহ মুক্ত মঞ্চ পদ্মাপাড়ে এই আনন্দ মেলার আয়োজন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, সংরক্ষিত আসন-৪ এর কাউন্সিলর শিরিন আরা খাতুন, মেলার আয়োজক মোঃ: মাহাবুব আলম খান ববিন, শাহিনুল্লাহ শাহিন, গোলাম রসুল আপেল, বেনজির আহমেদ, রাসেদুল ইসলাম মিলন, আশাদুর জামান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here