রাজশাহীতে বিসিক মেলার উদ্বোধন

0

রাজশাহীতে উদ্বোধন হলো মাসব্যাপী রাজশাহী বিসিক উদ্যোক্তা মেলা ২০২২। বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাসব্যাপী এই মেলার উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি শুরুতেই ধন্যবাদ জ্ঞ্যাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উদ্যোক্তাদের পাশে সবসময় থাকার জন্য। যে সকল নারীরা এখনো বেকার তাদের উদ্যোক্তা হওয়ার আহবান জানান ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা। এছাড়াও মেলায় অংশগ্রহণকারী সকল উদ্যোক্তাদের শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

rajshahi 3

শিল্প নগরী কর্মকর্তা জনাব আনোয়ারুল আজিম সেতুর সঞ্চালনায় আয়োজনটিতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন যুব উন্নয়ন রাজশাহী এর উপ-পরিচালক জনাব এ.টি.এম গোলাম মাহবুব, আঞ্চলিক কার্যালয় রাজশাহী এর বিশেষজ্ঞ প্রৌ.মোঃ গোলাম রাব্বানী, রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মাসুদুর রহমান রিংকু, বিসিক শিল্পনগরী রাজশাহীর শিল্প মালিক সমিতির সভাপতি জনাব মোঃ লিয়াকত আলী এবং আয়োজনটির সভাপতিত্ব করে বিসিক জেলা কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক জনাব জাফর বায়েজীদ।

rajshahi 1

বিসিক শিল্পনগরী রাজশাহীর বড় মঠপুকুর সংলগ্ন মাঠে বসেছে মাসব্যাপী এই বিসিক উদ্যোক্তা মেলা ২০২২। হস্তশিল্প, পাটপণ্য, গহনা, খেলনা, পাদুকা শিল্প, আচার, বিভিন্ন ধরনের খাবার, পোশাক সহ নানা ধরনের দেশীয় পণ্য ৯৬টি স্টল নিয়ে এবারের মেলা প্রাঙ্গণ সেজেছে। শিশুদের আনন্দের জন্য রাইডার ব্যবস্থাও রয়েছে মেলা প্রাঙ্গণে। আগামী আট এপ্রিল পর্যন্ত মেলাটি চলবে।

rajshahi 4

বিসিক উদ্যোক্তা মেলা ২০২২ আয়োজন করেছেন বিসিক রাজশাহী। সহযোগিতায় রয়েছেন ওয়েসিস ড্রিংকিং ওয়াটার, সপুরা সিল্ক, হাসান ওয়েল, বি.আর.এম পি এবং মিডিয়া পার্টনার হিসেবে আছেন চ্যানেল আই অনলাইন, উদ্যোক্তা বার্তা এবং চ্যানেল আই উদ্যোক্তা । এছাড়াও আইটি পার্টনার হিসেবে রয়েছেন সিবিএ আইটি।

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here