ঐক্য ডটকম ডট বিডি’র রমজান ধামাকা অফার শেষের দিকে। আজকে সপ্তম দিন। আর মাত্র একদিন বাকি আছে। এই অফারে আপনারা পাচ্ছেন ফিফটি পার্সেন্ট ডিসকাউন্ট সমস্ত পছন্দের ক্যাটাগরির অসংখ্য পণ্যে। আর দেরি না করে এখনই ওয়েবসাইট ভিজিট করুন। বেছে নিন প্রয়োজনীয় পণ্য।

প্রতিদিনের মত আজকের ফিচারের মাধ্যমে দেশ সেরা এসএমই উদ্যোক্তাদের দুটি ক্যাটাগরি পণ্য নিয়ে হাজির হয়েছে। আপনাদের খুব প্রয়োজনের হাউজহোল্ড দুটি ক্যাটাগরি নিয়ে সব পণ্য।

সুস্থ থাকার জন্য প্রতিদিন নির্দিষ্ট সময়ে ঘুমানো প্রয়োজন। শব্দবিহীন ঘুমানোর জন্য প্রয়োজন আরামদায়ক ম্যাট্রেস, আরামদায়ক স্বাস্থ্যসম্মত পিলো সেট। আপনার ম্যাট্রেসটি যদি থাকে ধুলাবালিমুক্ত এবং আপনার মেরুদণ্ডের জন্য সাইন্টিফিক উপায় বানানো। আপনার পিলো যদি আপনার শোল্ডারের জন্য আপনার নেক এজন্য আরামদায়ক এবং সাইন্টিফিক হয় তাহলে আপনার জন্য তা একটি স্বাস্থ্যকর ঘুমের নিশ্চয়তা দেবে। এমন একটি পণ্য নিয়ে আমি আজকে উপস্থিত হয়েছি আপনাদের সামনে।

অন্য একটি ফিচারিং ক্যাটাগরি হলো শতরঞ্জি কার্পেট, ডর ম্যাট, ফ্লোর ম্যাট। বাংলাদেশের শতরঞ্জি একটি ঐতিহ্যবাহী পণ্য। আমাদের এসএমই উদ্যোক্তাদের পণ্য আপনার গৃহসজ্জায় ভিন্ন আবহ তৈরি করবে।

ক্রেতা সাধারণের জন্য ঐক্যের আহবান ‘এবারের ঈদের শপিং হোক নিরাপদে , ঘরে বসে, ঐক্যের সাথে’।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here