মেয়র লিটনের উদ্যোগে রাজশাহীতে ইফতার ও মাস্ক বিতরণ অব্যাহত

0

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ.এইচ. এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে গরীব, অসহায়, দুঃস্থ, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ মে) বিকেলে রাজশাহী নগরীর উপশহর নিউমার্কেট এবং বর্ণালী এলাকার বাসিন্দা, ইজিবাইক চালক, রিক্সাচালক, পথচারীদের মাঝে ১ হাজার প্যাকেট ইফতার এবং ৫০০ মাস্ক বিতরণ করা হয়। ২য় রমজান থেকে এই আয়জন শুরু হয়েছে যা ২৭ রমজান পর্যন্ত অব্যাহত থাকবে। রাসিক মেয়র লিটনের নির্দেশে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করছেন।

manobik 2

গত বছরও রমজান মাস জুড়ে গরীব, অসহায়, দুস্থ, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করেছিলেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এছাড়াও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত গরীব অসহায়, নিম্নআয়ের লক্ষাধিক মানুষকে দফায়-দফায় খাদ্য সামগ্রী, নগদ অর্থ সহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করেছেন রাসিক মেয়র। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ তহবিল গঠন করে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তা প্রদান করেছেন তিনি।

ইফতার বিতরণকালে মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসিক দত্ত, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, বোয়ালিয়া থানা পশ্চিমের মোঃ রতন এবং সভাপতি সালাম সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here