মেলা নিয়ে ঐক্য ফাউন্ডেশন সভাপতির বিশেষ বক্তব্য

“বাংলাদেশের পাট কথাটি একটি শক্তি। যাকে আমরা বলি আঁশ। বহুমুখী পাটজাত পণ্য বিশ্ববাজারে সবচে বড় শক্তি। বাংলাদেশের পাট দিয়ে আমাদের দেশের উদ্যোক্তারা বৈচিত্র্যময় পাট তৈরি করছেন। যা কিনা বিশ্ব বাজারে ব্যাপক চাহিদা সৃষ্টি করেছে। আমরা দেশের সকল পাটজাত পণ্যের উদ্যোক্তাদের নিয়ে জাতীয় আন্তর্জাতিক ভাবে অনলাইন মার্কেটে সহজ ভাবে পণ্য পাবার ব্যবস্থা করেছি।

oikko.com.bd এর মাধমে বাংলাদেশে একটা আলোকিত অবস্থান আমরা তৈরি করেছি। এই লক্ষে আজকের আমাদের সুবর্ণ জয়ন্তীতে JDPC -OIKKO ডিজিটাল জুট প্রোডাক্ট ফেয়ার ২০২০ এর উদ্বোধন করতে যাচ্ছি। যেটি আমাদের হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল। তিনি দেশের সোনালী আঁশ নিয়ে অনেক স্বপ্ন দেখেছেন। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাটকে কে নিয়ে তাঁর ঐকান্তিক অগ্রিম ও বলিষ্ঠ পদক্ষেপের কারণে বাংলাদেশে এই পাট খাত আজকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে এগিয়ে যাচ্ছে। বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাটের জন্য তার ভালোবাসা ও নির্দেশনা মেনে আমরাআন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি।

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পদার্পনে JDPC -OIKKO ডিজিটাল জুট প্রোডাক্ট ফেয়ার উদ্বোধনী মেলায় শাহীন আক্তার রেনি, সভাপতি, ঐক্য ফাউন্ডেশন।

আন্তরিক ধন্যবাদ জানান ডিজিটাল জুট প্রোডাক্ট ফেয়ার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে আমাদের পথ চলাকে শক্তিশালী করার জন্য প্রধান অতিথি জনাব নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি ,মন্ত্রী শিল্প মন্ত্রণালয়।

ঐক্য ফাউন্ডেশন সভাপতি ধন্যবাদ জানান সুদক্ষ নির্দেশনায় পাট নিয়ে এগিয়ে যাবার জন্য-নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি, মন্ত্রী শিল্প মন্ত্রণালয়, জনাব গোলাম দস্তগীর গাজী, বীর প্রতীক এমপি, মন্ত্রী, বস্ত্র ও পাট মন্ত্রণালয়, জনাব -মোহাম্মদ আবুল কালাম, এনডিসি, নির্বাহী পরিচালক, জেডিপিসি। জনাব মোহাম্মদ মোস্তাক হাসান, এনডিসি, চেয়ারম্যান, বিসিক। ডঃ মোহাম্মদ মাসুদুর রহমান, চেয়ারম্যান, এস এম ই ফাউন্ডেশন সহ সকল জাতীয় পুরস্কার প্রাপ্ত উদ্যোক্তাদের যারা বহুমুখী পাটপণ্য নিয়ে কাজ করছেন।

পরিশেষে,বঙ্গবন্ধু স্বপ্নের পরিপূর্ণতা পেতে ও দেশরত্ন শেখ হাসিনার ভিশন ২০২১ এর ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের উন্নত, সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে দেশের সকল কে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই ,পাট ও পাট জাট পণ্যের অসাধারণ শক্তিশালী দেশ হিসেবে এই বাংলাদেশ কে গড়ে তুলতে।”

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here