কোভিড-১৯ এ বৈশ্বিক মহামারীর সময় দেশের মানুষের জন্য চিকিৎসা সহযোগিতা প্রদানের লক্ষ্যে রোটারি মেডিকেল সাপোর্ট সেন্টার যাত্রা শুরু করেছে

০৯৬০৬০০০৯১১ এই হটলাইন নাম্বারে কল করে বাংলাদেশের জনগণ প্রতিদিন সকাল ১০: ৩০ টা থেকে ১২:৩০ এবং সন্ধ্যা ৭:৩০ থেকে ৮:৩০ পর্যন্ত বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ গ্রহণ করতে পারবেন।

এই প্রসঙ্গে রোটারি আন্তর্জাতিক জেলা ৩২৮১ এর ২০২০-২১ রোটারি বর্ষের জেলা গভর্নর মো. রুবায়েত হোসেন উদ্যোক্তা বার্তাকে বলেন, দেশের স্বনামধন্য ৪০ জন বিশেষজ্ঞ ডাক্তার নিয়ে রোটারি মেডিকেল সাপোর্ট সেন্টার যাত্রা শুরু করলেও প্রতিনিয়ত জনগণের সেবায় নতুন বিশেষজ্ঞ যোগ হচ্ছেন।

এছাড়াও মেডিনোভা মেডিকেল সার্ভিসেস লি:, ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ, আইচি হাসপাতাল লি: ও সিটি জেনারেল হাসপাতাল লি: এ রোটারি মেডিকেল সাপোর্ট সেন্টার এর ডাক্তারগণ কর্তৃক প্রেরিত রোগীদের জন্য বিশেষ চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

বাংলাদেশের অন্যান্য জেলাগুলিতেও অনুরূপ চিকিৎসা ব্যবস্থা গড়ে তোলার কাজ চলছে।

বিশ্বব্যাপী মানবতার সেবা বিগত ১১৫ বছর যাবত রোটারি ক্লাব পৃথিবীর বিভিন্ন অঞ্চলে নিঃস্বার্থ ভাবে মানবসেবা দিয়ে যাচ্ছে। সারা বিশ্ব থেকে পোলিও নির্মূলের মূল উদ্যোক্তা রোটারি। এখন করোনা মহামারীর সময় বাংলাদেশ সহ পৃথিবীর বিভিন্নপ্রান্তে খাদ্য, চিকিৎসা, চিকিৎসা সরঞ্জাম, পুনর্বাসন সহ বহু প্রকল্প নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here