বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকীতে পেশাগত কর্মক্ষেত্রে আরও স্বনির্ভরতা অর্জনের জন্য নাটোরে ৪২ দুঃস্থ নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে।

শনিবার দুপুরে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বঙ্গমাতার অনুপ্রেরণামূলক জীবন নিয়ে আলোচনা সভা শেষে জেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথ আয়োজনে এসব সেলাই মেশিন বিতরণ করেন নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আশরাফুল ইসলাম, নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাটোর জজকোর্টের পিপি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু এবং জাতীয় মহিলা সংস্থা নাটোর জেলা কার্যালয়ের চেয়ারম্যান নাসিমা বানু লেখা।

এ সময় বাঙালি জাতির অধিকার আদায়ের সংগ্রামে নিবেদিত প্রাণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক, সামাজিক ও পারিবারিক জীবনের সর্বক্ষণের সহযোগী ও প্রেরণাদানকারী হিসেবে বঙ্গমাতার ঐতিহাসিক ভূমিকার কথা আলোচনা করেন বক্তারা।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here