মাইডাস সেন্টারে শুরু হলো চৈতালী মেলা

0

বসন্তের আগমনী বার্তা প্রকৃতিতে। চারদিকে মনোমুগ্ধকর পরিবেশে জানান দিচ্ছে তার উপস্থিতি। উদ্যোক্তারাও উৎফুল্ল ফাগুনকে বরণ করে নিতে। উদ্যোক্তাদের নিয়ে রাজধানীর ধানমন্ডিতে আয়োজিত হচ্ছে দুই দিন ব্যাপী চৈতালী মেলা।

রাজধানীর মাইডাস সেন্টারে আয়োজিত হচ্ছে এই চৈতালী মেলার আয়োজন করছে চারুকলা। দুইদিন ব্যাপী মেলায় ক্রেতা এবং উদ্যোক্তাদের ব্যাপক সমাগম ঘটেছে। প্রত্যেকেই উপভোগ করছেন এই মেলা।

প্রায় ২০ টি স্টলে বিভিন্ন ধরনের পোষাক বাহারি গহনা, চাবির রিং, মসলিন শাড়ি, থ্রিপিস, হাতের তৈরি এন্টিকের গহনা এবং মুখরোচক খাবার নিয়ে এসেছেন উদ্যোক্তারা।

দেশীয় উদ্যোক্তাদের বানানো কাঠের গয়না, ডায়েরি, চাবির রিং সহ বিভিন্ন পণ্য নিয়ে কাজ করছেন এক উদ্যোক্তা। মেলায় আসতে পেরে তিনি অত্যন্ত উচ্ছ্বসিত। বিভিন্ন ধরণের পোষাক আইটেম নিয়ে কাজ করছে সুতো পোকা। উদ্যোক্তা শাহিনা তার শিল্পী সত্ত্বা দিয়ে হাতে তৈরি করছেন বিভিন্ন ধরণের পোশাক। উদ্যোক্তা বার্তাকে তিনি বলেন, “হাতে তৈরি পণ্য নিয়ে কাজ করছি আমি। মানুষ আমার কাজ দেখছে এবং কিনছে। এটাই যথেষ্ট উদ্যোক্তাদের জন্য।”

রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারের দুইদিন ব্যাপী চৈতালী মেলায় ক্রেতা, দর্শনার্থীরা স্বাস্থ্যবিধি মেনে মেলা উপভোগ করছেন। মেলা চলবে আজ ৪মার্চ ও আগামীকাল ৫ই মার্চ।

মশিউর শাফী,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here