মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের পরিবারের পক্ষ থেকে রিক্সা ও অটোরিক্সা চালক, ছিন্নমূল, দুস্থ ও অসহায় মানুষদের মাঝে উন্নত মানের ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

বৈরি আবহাওয়া ও বৃষ্টির মধ্যেই বৃহস্পতিবার বিকেলে ১৬নং ওয়ার্ডের মালদা কলোনী ঈদগাহ মাঠে কর্মহীন, নিম্ন আয়ের গরীব ও অসহায় এক হাজার নারী-পুরুষের মাঝে ইফতার বিতরণ করেন শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

আগামী রোজার দিনগুলোতে এই ভাবে ইফতার বিতরণ করা হবে। প্রতিদিন মেয়রের বাড়িতেই ইফতার তৈরি করা হয়। ইফতার তৈরি ও এই কাজের তদারকি করেন মেয়রপত্নী বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী ও মেয়রকন্যা বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মুনতাজ আহম্মেদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিম শেখ, রবিউল, হাসমত সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here