বিসিক মাগুরা জেলার উদ্যোগে ১০ দিন ব্যাপী ‘অনলাইন পণ্য মেলা’ ২০২১ এর উদ্বোধন

0

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) মাগুরা জেলার উদ্যোগে ১০ দিন ব্যাপী অনলাইন পণ্য মেলা ২০২১ এর উদ্বোধন করা হয়েছে। অনলাইন এই পণ্য মেলা চলবে ১১ জুলাই ২০২১ থেকে ২০ জুলাই ২০২১ পর্যন্ত বিসিক উদ্যোক্তা পরিবার মাগুরার ফেসবুক প্লাটফরমে ।

বিসিক মাগুরা জেলার উপব্যবস্থাপক জনাব মো. আবদুস সালাম এর সভাপতিত্বে আজ অনলাইন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনলাইন এই পণ্য মেলার উদ্বোধন করেন বিসিক চেয়ারম্যান জনাব মো. মোশতাক হাসান, এনডিসি। করোনাকালীন সময়ে উদ্যোক্তাদের পণ্য বিক্রি অব্যাহত রাখতেই এই মেলার আয়োজন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বিসিক প্রকৌশল ও প্রকল্প পরিচালক জনাব মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী, বিসিক খুলনার আঞ্চলিক পরিচালক জনাব কাজী মাহবুবুর রশিদ, বিসিক মহাব্যবস্থাপক (বিপনন) অখিল রঞ্জন তরফদার, মাগুরা জেলা নাছিব সভাপতি জনাব মাহাবুবুর রহমান সিদ্দিকী, প্রেসিডেন্ট উইমেন এনড ই-কমার্স নাসিমা আক্তার নিশা, উইমেন এনড ই-কমার্স এর উপদেষ্টা জনাব কবির সাকিব।

বক্তাগণ অনলাইন পণ্য মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তাদের অভিনন্দন জানান তাদের এই অংশগ্রহণের জন্য। তারা আশাবাদ ব্যক্ত করেন করোনাকালে ব্যবসার যে মন্থর গতি সেটা কিছুটা হলেও এই অনলাইন মেলার মাধ্যমে কমিয়ে আনা সম্ভব হবে।

ইমরান পরশ
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here