ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিসিক প্যাভিলিয়নে ক্রেতা সাধারণের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় বিসিক প্যাভিলিয়ন ঘুরে এ চিত্র দেখা যায়। সেই সাথে ক্ষুদ্র, কুটির ও মাঝারী শিল্পের উদ্যোক্তাগণ পণ্য বিক্রি নিয়ে তাঁদের সন্তুষ্টির কথা বিসিক জনসংযোগ শাখাকে জানিয়েছেন।

বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি মহোদয় বিসিক প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন। এ সময় বিসিক চেয়ারম্যান মহোদয় উদ্যোক্তাগণকে বিভিন্ন পরামর্শ প্রদান করেন। বিসিক বিপণন বিভাগের মহাব্যবস্থাপক জনাব জেসমিন নাহার এ সময় উপস্থিত ছিলেন।

বিসিকের পক্ষ থেকে ক্ষুদ্র, কুটির ও মাঝারী শিল্পের উদ্যোক্তাগণকে বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান ও সহযোগিতা অব্যাহত রাখা হবে বলেন জানান বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি। বিসিক চেয়ারম্যান উদ্যোক্তাগণকে আশ্বস্ত করে বলেন, আগামী বছর ইনশা আল্লাহ বর্তমান প্যাভিলিয়নের চেয়ে দ্বিগুণ পরিসরে প্যাভিলিয়ন করবে বিসিক।

uddoktabarta002

পিপলস ফুটওয়ার এন্ড লেদারগুডস এর কর্ণধার ও পরিচালক জনাব রেজবিন হাফিজ বিসিক জনসংযোগ শাখাকে বলেন, বিসিক প্যাভিলিয়নে স্টল বরাদ্দ নেওয়ার কারণে এবারের মেলায় ক্রেতা সাধারণের ব্যাপক সাড়া পাচ্ছি। মেলায় আমার কারখানায় উৎপাদিত চামড়াজাত পণ্য ভাল বিক্রি হচ্ছে।

টুইনকল বুটিক হাউজের স্বত্বাধিকারী জনাব মরিয়ম নারগিস বিসিক জনসংযোগ শাখাকে জানান যে, গতবারের তুলনায় এবারের বিক্রি ভাল। তিঁনি ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা আরো কিছুদিন বাড়ানোর দাবি জানিয়ে বলেন, মেলা আরো কয়েকটা দিন বর্ধিত করলে আমাদের পণ্য বিক্রি আরো বৃদ্ধি পেত।

আধুনিকা শাড়ী ও থ্রি পিসের কর্ণধার জনাব প্রণিতা সরকার বিসিক জনসংযোগ শাখাকে বলেন এবারের মেলায় বিসিক প্যাভিয়নের তাঁদের স্টল থেকে সবচেয়ে বেশি জামদানি বিক্রি হয়েছে।

জাতীয় শ্রেষ্ঠ পুরস্কারপ্রাপ্ত মতি মধুর পরিচালক জনাব মোঃ পাভেল হোসেন বিসিক জনসংযোগ শাখাকে বলেন এবারের মেলায় বিসিক প্যাভিলিয়ন থেকে মধু বিক্রি সন্তোষজনক।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here