করোনা প্রাদুর্ভাবের ফলে সৃষ্ট পরিস্থিতির কারণে কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পখাতের উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের বাজারজাতকরণে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) কর্তৃক অনলাইন মার্কেটিং প্লাটফরম তৈরী ও বাস্তবায়ন কৌশল সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (০৮ অক্টোবর ২০২০) সকালে বোর্ডরুমে বিসিক চেয়ারম্যান জনাব মোঃ মোশতাক হাসান, এনডিসি মহোদয়ের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় এটুআই প্রকল্প, আইসিটি বিভাগের হেড অব ই-কমার্স জনাব রেজওয়ানুল হক জামি বিসিকে অনলাইন মার্কেটিং বাস্তবায়ন কৌশল, সম্ভাবনা ও চ্যালেঞ্জ নিয়ে বিস্তারিত উপস্থাপনা করেন।

সভায় আরো উপস্থিত ছিলেন বিসিক পরিচালক (অর্থ) স্বপন কুমার ঘোষ, পরিচালক ( শিল্প উন্নয়ন ও সম্প্রসারণ) মোঃ খলিলুর রহমান, পরিচালক (বিপণন, নকশা ও কারুশিল্প) মোঃ আলমগীর হোসন, পরিচালক (পরিকল্পনা ও গবেষণা) ড. গোলাম মোঃ ফারুক, বিসিক সচিব মোঃ মফিদুল ইসলাম, মহাব্যবস্থাপক(বিপণন) অখিল রঞ্জন তরফদার, প্রধান প্রকৌশলী মোঃ আব্দুল খালেক, উপ-মহাব্যবস্থাপক (পরিকল্পনা) মোহাম্মদ রাশেদুর রহমান , আইসিটি সেল প্রধান প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন, উপ-মহাব্যবস্থাপক (উন্নয়ন ও সম্প্রসারণ) সরোয়ার হোসেন, উপ-মহাব্যবস্থাপক (এম আই এস) মোঃ মনিরুল হক ভূঁইয়া, উপ-মহাব্যবস্থাপক( প্রকল্প) মোঃ মিজানুর রহমান পটোয়ারীসহ বিসিক বিভিন্ন বিভাগ ও শাখা প্রধানগণ।

কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি শিল্পখাতের উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের বাজারজাতকরণে সহায়তা প্রদানের লক্ষ্যে অনলাইন মার্কেটিং প্লাটফরম তৈরীর উদ্যোগ গ্রহণ করেছে বিসিক ।

ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here