বাংলাদেশে প্রথম বারের মত এসএমই পণ্যে সর্ববৃহৎ ডিসকাউন্ট অফার নিয়ে ঐক্য ডটকম ডটবিডি আয়োজন করেছে ‘রমজান ধামাকা অফার’।

বরাবরের মতো এসএমই উদ্যোক্তাদের নিয়ে কাজ করা ঐক্য ডটকম ডট বিডি করোনার এই ক্রান্তিলগ্নে উদ্যোক্তাদের পণ্য নিয়ে প্রমোশনাল অফারের আয়োজন করেছে। এসএমই উদ্যোক্তাদের পণ্যের প্রচার, প্রসার এবং বিক্রয়ের স্বার্থে এই প্রথমবারের মতো সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট চমক নিয়ে হাজির হয়েছে ঐক্য।

রমজান ধামাকায় প্রমোশনাল অফার চলছে ৮ দিনব্যাপী ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে ঐক্য ডটকম ডট বিডি র ফেসবুক পেজ ঐক্য অনলাইন শপিংয়ে ঐক্য স্টুডিও থেকে লাইভের মাধ্যমে আকর্ষণীয় সব ক্যাটাগরির এক্সক্লুসিভ সব পণ্য লাইভে ফিচারিং করা হবে।

vlog41

আজকের লাইভে উপস্থাপক বলেন, ‘গ্রিন টি খাওয়ার অভ্যাস করুন। আমাদের স্বাস্থ্যের জন্য গ্রিন টি অত্যন্ত উপকারী। ওজন কমানো, রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি, ডায়াবেটিস ভালো রাখা, হৃদরোগের ঝুঁকি কমান, এ রকম অনেক স্বাস্থ্য উপকারিতা আছে গ্রিন টিতে। গ্রিন টি’র পাশাপাশি আমরা মসলা চা, জিরা চা, মরিঙ্গা চা ইত্যাদিও গ্রহণ করতে পারি। ভাবছেন চায়ের এত ভ্যারাইটিজ কোথায় পাবেন কিংবা দামই বা কত হবে’।

বিউটি প্রোডাক্টের ক্ষেত্রে আজকাল অর্গানিক পণ্য ব্যবহার করার প্রবণতা অনেক বেশি। ত্বকের জন্য হারবাল সাবান ইত্যাদি অর্গানিক পণ্য আপনি ব্যবহার করতে পারেন। অর্গানিক পণ্য যেমন অর্গানিক নারিকেল তেল, হ্যান্ড মেড আর বলছ চার্কোল মাস্ক ফর ইউর ফেস, অর্গানিক ফেসিয়াল মেসেজ, ফেস ব্রাইটনার, বডি ব্যার্থ সল্ট, স্কিন ক্লিনজার, হেয়ার প্যাকের গ্রহণযোগ্যতা বাড়ছে। কারণ অর্গানিক পণ্যের কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই।

vlog 2

এছাড়া খাদ্য গ্রহণের ক্ষেত্রে মসলা আমাদের খুব প্রয়োজনীয় অনুষঙ্গ। বর্তমানে অনেক এসএমই উদ্যোক্তা একদম বাছাইকৃত অনেকটা ঘরোয়াভাবে প্রস্তুতকৃত মসলা আকর্ষণীয় দামে বাজারজাতকরণ করছে। যেগুলো স্বাদে গন্ধে মানে অনন্য মসলা। মসলা আইটেমে ছিলো ৫০% ডিসকাউন্ট।

আজকের বিশেষ আকর্ষণ ছিল বগুড়ার বিখ্যাত ১০০ বছরের পুরানো ঐতিহ্যবাহী আকবরিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট বেকারির আইটেম। আকবরিয়ার সবগুলো বেকারি আইটেম স্বাদে মানে অনন্য। ঈদ সামনে রেখে আকবরিয়া লাচ্ছা সেমাইকে প্রাধান্য দেয়া হয়েছে। সম্পূর্ণ ঘিয়ে ভাজা আকবরিয়ার লাচ্ছা সেমাই এই ঈদে সকলের জন্য হতে পারে একটি ভালো পণ্য। একই সঙ্গে অনেক স্বাস্থ্যকর এই পণ্যটি।

রমজান ধামাকা অফারে প্রতিদিন বিভিন্ন ক্যাটাগরির পণ্য হাজির করা হয়। আজকে ফিচার করা হয়েছে চারটি ক্যাটাগরি।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here