বাংলাদেশে প্রথম বারের মত এসএমই পণ্যে সর্ববৃহৎ ডিসকাউন্ট অফার নিয়ে ঐক্য ডটকম ডটবিডি নিয়ে এলো ‘রমজান ধামাকা অফার’।

আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দ্বিতীয় দিনের মত চলছে রমজান ধামাকা অফার। আজ ঐক্য ডটকম ডট বিডি’র স্টুডিও থেকে লাইভে এসেছেন মাসুমা ইসলাম সুমি।

বরাবরের মত এসএমই উদ্যোক্তাদের নিয়ে কাজ করা ঐক্য ডটকম ডট বিডি করোনার এই ক্রান্তিলগ্নে উদ্যোক্তাদের পণ্য নিয়ে এই প্রমোশনাল অফারের আয়োজন করেছে। এসএমই উদ্যোক্তাদের পণ্যের প্রচার, প্রসার এবং বিক্রয়ের স্বার্থে এই প্রথমবারের মতো সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্ট চমক নিয়ে হাজির হয়েছে ঐক্য।

রমজান ধামাকায় প্রমোশনাল অফার চলবে ৮ দিনব্যাপী ২৮ এপ্রিল থেকে ৫ মে পর্যন্ত। প্রতিদিন বিকেল ৩টা ৩০ মিনিটে ঐক্য ডটকম ডট বিডি’র ফেসবুক পেজ ঐক্য অনলাইন শপিংয়ে ঐক্য স্টুডিও থেকে লাইভের মাধ্যমে আকর্ষণীয় সব ক্যাটাগরির এক্সক্লুসিভ সব পণ্য লাইভে ফিচারিং করা হবে।

আজকে উদ্বোধনী দিনে ফিচারিং করা হয়েছে ওয়ার্ল্ড ক্লাস ক্লে সিরামিক পণ্য এবং কিচেন এক্সেসরিজ পণ্য।

oikko54

বাংলাদেশের অন্যতম একটি ব্র্যান্ড ক্লে ইমেজের সিরামিক পণ্য বাংলাদেশের একটি মৌলিক পণ্য। ইতোমধ্যে বিশ্বের ৩৫টি দেশে রপ্তানি হয়েছে। হ্যান্ড মেড এন্ড হ্যান্ড পেইন্ট ক্লে সিরামিক পণ্য গুনে বৈচিত্র্যে টেক্সচারে বাংলাদেশের অন্যতম একটি সফল এসএমই ব্র্যান্ড।

কিচেন এক্সেসরিজের আজ ফিচার করা হয়েছে কুশন কভার, বেড সিট, নঁকশি কাঁথা ইত্যাদি। বাংলাদেশের এই এসএমই পণ্যটির রয়েছে আমেরিকান ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (FDA) স্বীকৃতি। একই সঙ্গে বিশ্ব স্বাস্থ্য সংস্থার স্বীকৃতিও রয়েছে।

এই ধরনের ওয়ার্ল্ড ক্লাস পণ্য প্রতিদিন ফিচার করা হবে ২৮ তারিখ থেকে ৫ মে পর্যন্ত।

ক্রেতা সাধারণের জন্য ঐক্যের আহ্বান- ‘এবারের ঈদের শপিং হোক নিরাপদে, ঘরে বসে, ঐক্যের সাথে’।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here