ঐক্য ডটকম ডট বিডি’র রমজান ধামাকা অফার শেষের দিকে। আজকে অষ্টম দিন। আর মাত্র একদিন বাকি আছে। এই অফারে আপনারা পাচ্ছেন ৫০% ডিসকাউন্ট সমস্ত পছন্দের ক্যাটাগরির অসংখ্য পণ্যে শুধু মাত্র oikko.com.bd তে। আর দেরি না করে এখনই ওয়েবসাইট ভিজিট করুন। বেছে নিন আপনার প্রয়োজনীয় পণ্য।

আধুনিক ফ্যাশনের আরেক নাম চামড়াজাত পণ্য। চামড়ার তৈরি সামগ্রীর ফ্যাশন কখনও পুরানো হয় না, বরং ঐতিহ্য বহন করে। বাংলাদেশের তৈরি চামড়া পণ্যের চাহিদা বিদেশেও রয়েছে দারুণভাবে। আর দেশের তৈরি লেদার নিয়ে চলে এসেছে oikko.com.bd

প্রতিদিনের মত আজকের ফিচারের মাধ্যমে দেশের সেরা এসএমই উদ্যোক্তাদের ভিন্ন ক্যাটাগরি পণ্য নিয়ে সামাজিক যোগাযোগ লাইভের মাধ্যমে প্রদর্শন করা হয়েছে।

আত্মবিশ্বাসের সাথে চলুন, স্বাচ্ছন্দ্যে চলুন। চামড়ার পণ্য পরা থেকে বেশি আরামদায়ক আর কী হতে পারে। আর টেকসই পণ্য ব্যবহার করতে কে না চায়। তাই দেরি না করে ভিজিট করুন oikko.com.bd ওয়েবসাইট।

আজ ফিচারিংয়ের মাধ্যমে দেখানো হচ্ছে- লেডিস এবং জেন্টস জুতা, চামড়ার ওয়ালেট চামড়ার আনুষাঙ্গিক, মহিলাদের হ্যান্ডব্যাগ এবং পুরুষদের ব্লেট সেট, আরও অনেক কিছুর একচেটিয়া চামড়ার পণ্যগুলো বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে।

আমাদের সমস্ত দুর্গন্ধহীন চামড়া পণ্য বিশ্বমানের ডিজাইন এবং কোয়ালিটি সম্পন্ন। আপনি যখনই এটি পরেন বা ব্যাগ হিসেবে ব্যবহার করেন, এটি আপনার আত্মবিশ্বাসের পেছনে কারণ হয়ে দাঁড়াবে।

দেশের এসএমই খাতের উদ্যোক্তাদের জন্য এই ব্লগটির উপস্থাপনায় ছিলেন সিফাত আলম এবং মুনিয়া রুবা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here