ঐক্য ডটকম ডট বিডি ফেসবুক পেজ ঐক্য অনলাইন শপিংয়ে ঐক্য স্টুডিও থেকে ব্লগ ফিচারিং মাধ্যমে আকর্ষণীয় সব ক্যাটাগরির এক্সক্লুসিভ সব পণ্য লাইভে ফিচারিং করা হয়েছে। আর মাত্র একটা দিন চলবে রমজান ধামাকা অফার। তাই দেরি না করে দ্রতু ক্লিক করুন oikko.com.bd তে।

প্রতিদিনই একাধিক ক্যাটাগরি ব্লগ ফিচার হচ্ছে। আপনাদের সামনে তুলে ধরা হচ্ছে, বাংলাদেশের এসএমই উদ্যোক্তাদের পণ্যের বৈচিত্র্য, মান, ক্যাটাগরি, আপনাদের অভাবনীয় সাড়া পাচ্ছি আমরা। আপনাদের অভাবনীয় সাড়াই প্রমাণ করে এসএমই পণ্য আজকে তার একটি নিজস্ব অবস্থান তৈরি করেছে।

প্রতিদিনের মত আজকের ব্লগ ফিচারের মাধ্যমে দেশ সেরা এসএমই উদ্যোক্তাদের পণ্য নিয়ে দুটি ক্যাটাগরি। খুব প্রয়োজনে হাউজহোল্ড দুটি ক্যাটাগরি নিয়ে সব পণ্য।

সুস্থ থাকার জন্য প্রতিদিন নির্দিষ্ট সময়ে ঘুমানো প্রয়োজন। শব্দবিহীন আর ঘুমানোর জন্য প্রয়োজন আরামদায়ক ম্যাট্রেস, আরামদায়ক স্বাস্থ্যসম্মত পিলো সেট। আপনার ম্যাট্রেসটি যদি থাকে ধুলাবালিমুক্ত এবং আপনার মেরুদণ্ডের জন্য সাইন্টিফিক উপায় বানানো। আপনার পিলো যদি আপনার শোল্ডারের জন্য আপনার নেক এজন্য আরামদায়ক এবং সাইন্টিফিক হয় তাহলে আপনার জন্য তা একটি স্বাস্থ্যকর ঘুমের নিশ্চয়তা দেবে। এমন একটি পণ্য নিয়ে আমি আজকে উপস্থিত হয়েছি আপনাদের সামনে।

অন্য একটি ব্লগ ফিচারিং ক্যাটাগরি হলো শতরঞ্জি কার্পেট, ডর ম্যাট, ফ্লর ম্যাট। বাংলাদেশের শতরঞ্জি একটি ঐতিহ্যবাহী পণ্য। আমাদের এস এম ই উদ্যোক্তাদের পণ্য আপনার গৃহসজ্জার ভিন্ন আবহ।

দেশের এসএমই খাতের উদ্যোক্তাদের জন্য এই ব্লগটির উপস্থাপনায় ছিলেন সিফাত আলম এবং মুনিয়া রুবা।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা, ঢাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here