বাহারি পণ্যের দুই দিনের ই-কব মেলা

0

নারী ও পুরুষের ফ্যাশন সামগ্রী নিয়ে অনুষ্ঠিত হলো দুই দিনের উদ্যোক্তা মেলা। উদ্যোক্তাদের সংগঠন ই- কব (Entrepreneur Circle of Bangladesh) এর আয়োজনে ধানমন্ডির মাইডাস সেন্টারে মেলাটি অনুষ্ঠিত হয়েছে।

মেলার আয়োজক আরিফ রায়হান উদ্যোক্তা বার্তাকে বলেন, তরুণ উদ্যোক্তাদের তৈরি পণ্য সাধারণ মানুষের কাছে প্রদর্শনের পাশাপাশি তাদেরকে আরও উৎসাহী করতে এ মেলার আয়োজন। মেলায় দেশীয় এবং অনলাইনভিত্তিক ৩০টির বেশি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। মেলায় এছাড়াও ছিল বাচ্চাদের গেমিং ইভেন্ট।

mela middle 1

“সৃষ্টিশীল উদ্যোক্তা ও পণ্যের মিলন মেলায় অসাধারণ আয়োজনের চেষ্টা করেছি,” বলে মন্তব্য করেন তিনি।

মেলায় অংশগ্রহণ করা উদ্যোক্তারা বলেন, প্রতিটি তরুণ উদ্যোক্তা এ ধরনের মেলার মাধ্যমে অনলাইনের বাইরে কাজ করার সুযোগ পাই যা উদ্যোক্তাদের জন্য ভীষণ উপকারী প্ল্যাটফর্ম।

মেলায় এসেছিলেন আরভিন আলম। এসব মেলায় একসঙ্গে অনেক ধরনের পণ্য পাওয়া যায় জানিয়ে তিনি বলেন, ‘কিছু খাবার কিনেছি। অনলাইনে কাপড় কিনলে হাত দিয়ে ধরে দেখার উপায় নেই। তবে মেলা থেকে কিনলে ঘুরে ঘুরে পছন্দসই জিনিসটি কেনা যায়। এটি একটি স্বাচ্ছন্দ্যের বিষয়।’

mela middle 2

মেলা ঘুরে দেখা গেছে, উদ্যোক্তারা নিজেদের তৈরি পণ্য ছাড়াও ফ্যাশনের নানা অনুষঙ্গ নিয়ে স্টল সাজিয়েছেন। মেলায় দেশি-বিদেশি শাড়ি, সালোয়ার-কামিজ, জুয়েলারি, লেডিস পাঞ্জাবি, সুতি ও ব্লক প্রিন্টের থ্রিপিস, শো-পিস ও নারীদের নিত্যব্যবহার্য পণ্য পাওয়া যাচ্ছে। এছাড়াও ছিল বাহারি খাবারের বিভিন্ন স্টল।

মেহনাজ খান,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here