বারিধারায় উদ্বোধন হলো ‘বিজয় মেলা ২০২১’

0

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত হচ্ছে সারা দেশ জুড়ে। নানা আয়োজনের ভেতর দিয়ে স্মরণ করা হচ্ছে স্বাধীনতার মহান কান্ডারি ও মুক্তিকামী সৈনিকদের। অন্যদিকে, উদ্যোক্তাদের নিয়ে আয়োজনেরও কমতি নেই। তারই ধারাবাহিকতায় বারিধারায় উদ্বোধন হলো চারদিন ব্যাপী ‘বিজয় মেলা ২০২১’।

বারিধারা ডিওএইচএস কনভেনশন সেন্টারের এই মেলার আয়োজক প্রতিষ্ঠান একতা ইভেন্টস। তিন বান্ধবী মাহমুদা হক, তারানা নাজনীন, আফরোজা ইয়াসমিন মিলে আয়োজন করেন এধরণের উদ্যোক্তা মেলা।এবারের মেলায় অংশগ্রহণ করেছেন ৩৯জন উদ্যোক্তা। দেশীয় ও নিজেদের তৈরি নানারকম বাহারী পণ্যের পসরা নিয়ে এসেছিলেন উদ্যোক্তারা। মেলায় আনা পণ্যের ভেতরে ছিল মেয়েদের পোষাক, সাজসজ্জার সামগ্রী, গহনা, সিরামিক পণ্য সহ আরও অসংখ্য ধরণের পণ্য।

bari mela

মেলার আয়োজক মাহমুদা হক জানান, “এটা আমাদের ষষ্ঠ আয়োজন। এর আগেও আমরা বেশ সাফল্যের সাথে মেলার আয়োজন করেছি। আশা কর, এবারেও আমরা ক্রেতাদের ভালো সাড়া পাবো এবং মেলা সফল হবে।” আরেকজন আয়োজক আফরোজা ইয়াসমিন বলেন, “এবারের ৩৯টি স্টলের সবাই অনেক আশাবাদী। মেলা সফল হবে বলেই আশা করছি।”

baridha

এর আগে দিনের শুরুতে বিজয় মেলার উদ্বোধন হয় ফিতা কাটার মাধ্যমে। চারদিন ব্যাপী এই মেলা প্রতিদিন সকাল সাড়ে দশটায় শুরু হয়ে চলবে রাত নয়টা পর্যন্ত।

মশিউর শাফী,
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here