পর্দা নামলো চারদিনব্যাপী ‘দ্যা মহল শীত মেলা’র

0

দ্যা মহল রেস্তোরাঁ এবং আমরা রাজশাহীর উদ্যোক্তা গ্রুপ রাজশাহীর নিউমার্কেট এর বিপরীতে দ্যা মহল রেস্তোরাঁর ছাদে দ্বিতীয় বারের মত শীত মেলার আয়োজন করেন। আজ রাত ১০ টায় মেলার সমাপ্তি ঘটে।

গত ১৬ই ডিসেম্বর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে শীত মেলার উদ্বোধন করেন। মেলার শেষদিনে আজ রবিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব মাসুদুর রহমান রিংকু, বিশেষ অতিথি রাজশাহী উইম্যান চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রোজেটি নাজনীন এবং বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি রাজশাহী জেলা শাখার সভাপতি জনাব রিয়াজ আহমেদ খান মেলায় অংশগ্রহণকারী উদ্যোক্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন।

d mohol3

বেলা ১১টায় সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিশেষ অতিথিদের সম্মাননা প্রদানের মধ্যে দিয়ে আয়োজন শুরু হয়। পরবর্তীতে মেলায় অংশগ্রহণকারি সকল উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান করা হয়। এবং সবশেষে মেলায় অংশগ্রহণকারি উদ্যোক্তাদের মধ্যে দুটি স্টলের উদ্যোক্তার হাতে যৌথভাবে সেরার পুরষ্কার তুলে দেওয়া হয়।

মেলায় অংশগ্রহনকারী স্টলগুলোর মধ্যে যৌথভাবে প্রথম স্থান অধিকার করেন নাফিসা সাদাফ আহমেদের ফ্লেয়ার এবং মেরীর রান্নাঘর। অনন্য সাজ, নান্দনিকতা এবং স্বাস্থ্যসম্মত উপায়ে সুস্বাদু খাবারের স্টল সাজানোর জন্য তারা যৌথভাবে প্রথম পুরষ্কার লাভ করেন।

d moholl

বিজয়ীদের মধ্যে ফ্লেয়ারের স্বত্বাধিকারী নাফিসা সাদাফ আহমেদ উদ্যোক্তা বার্তাকে তার অনুভূতি প্রকাশ করে বলেন ‘পুরষ্কার লাভের পর নিঃসন্দেহে আমার খুব ভালো লাগছে। তবে আরো ভালো কাজ করার দায়িত্ব বেড়ে গেলো।আমি সবসময় চাই ফ্লেয়ারের গ্লাস পেইন্টিং, ক্যানভাস পেইন্টিং, ক্যান্ডেল সহ সকল পণ্য সকলের মন জয় করে নিতে পারে।এই লক্ষ্য নিয়ে আমি কাজ করছি। আজ থেকে দায়িত্ব আরো বেড়ে গেলো।’

তামান্না ইমাম,
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here