শেষ হলো “বৈশাখী মেলা-২০১৯”। ৫ এবং ৬ এপ্রিল দুদিন “বৈশাখী মেলা ২০১৯” এর আয়োজন করেছিলো গুলশান ইভেন্টজ।রাজধানীর গুলশানে গার্ডেনিয়া গ্র্যান্ড হলে আয়োজিত হয়েছিল এ মেলার।
অনলাইনে সব দেশী বুটিক এবং অন্যান্য সব পোশাকের ডিজাইন স্থান পেয়েছিলো মেলার ৩৮ টি স্টলে। পুরো মেলাতে ছিলো বৈশাখী রঙে সাজানো, সকল আয়োজন এক ছাদের নীচে।

udd2
দেশীয় উদ্যোক্তাদের পণ্য প্রদর্শনী এবং শো কেস এ এই মেলায় ছিলো উৎসবের বর্নিল পোশাক, সৌন্দর্য্য সামগ্রী, গৃহসজ্জার সামগ্রী, গহনা, রূপচর্চার সামগ্রী নানান সামগ্রী।
বৈশাখের আগে বৈশাখের আগমনীকে জানান দিতে এবং বৈশাখী রঙে ক্রেতাদের মন রাঙ্গাতেই এই আয়োজন।
মেলা উদ্বোধন করেছিলেন মিডিয়ার প্রিয় মুখ শারমিন লাকী, অভিনেতা চাষী আলম, ফ্যাশন ডিজাইনার লিপি খন্দকার, আয়োজকরা, উদ্যোক্তারা এবং ক্রেতা দর্শনার্থীরা।

uddd

মেলা আয়োজনে ছিলেন গুলশান ইভেন্টেজ এর সিইও রজনী ইমতিয়াজ। তিনি বলেন, “আলহামদুলিল্লাহ্‌, মেলা সফলভাবে শেষ হয়েছে। আমাদের এখানে ৩৮টি স্টল ছিলো, অনেক ভিন্নতা ছিলো এই মেলায়। সবারই কম বেশি ভালো সেল হয়েছে। এখানে কিছু নতুন উদ্যোক্তা ছিলো তাদেরও ভালো সেল হয়েছে। যেহেতু এটা বৈশাখের আগের আয়োজন ছিলো, সে কারনে ভালো সাড়া পাওয়া গেছে। ক্রেতারা বলেছেন, অন্য মেলা থেকে এই মেলা একটু আলাদা ছিলো। অন্য মেলা গুলোতে যে পণ্যগুলো দেখা যায় কিন্তু এই মেলাতে সেগুলো ছাড়াও এক্সক্লুসিভ কিছু পণ্য ছিলো। তাই কোন ক্রেতা খালি হাতে ফিরে যায়নি, কিছু না কিছু কিনেছেন”।

 

 

বিপ্লব আহসান
ছবি- ইকবাল আপন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here