পপ অফ কালারের শেফস বিয়ন্ড হোম

0

ফার্ম ফ্রেশের সৌজন্যে অনুষ্ঠিত হলো পপ অফ কালার আয়োজিত বছরের সবচেয়ে বড় হোমমেড ফুড ফেস্টিভ্যাল শেফস বিয়ন্ড হোম। রাজধানীর ধানমন্ডির মাইডাস সেন্টারে শুক্র ও শনিবার সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলেছে দু’দিনের উৎসব।

ফেস্টিভ্যালটি আয়োজনের উদ্দেশ্য হিসেবে আয়োজকরা বলেন, রান্নাকে পেশা হিসেবে নিতে অনেক নারীই অনলাইন বিজনেস শুরু করেছেন। কিন্তু সঠিক প্রচার মাধ্যমের অভাবে নিজের কাজের পরিচিতি পাচ্ছেন না। পপ অফ কালার আয়োজিত শেফস বিয়ন্ড হোম ফেস্টিভ্যালটির লক্ষ্য হলো রন্ধনশিল্পে পারদর্শী নারীদের সবার সামনে তুলে ধরা, তাদের গুণকে প্রকাশ করার সুব্যবস্থা করা।

InShot 20220723 210108421

পপ অফ কালারের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক টিনকার জান্নাত মীম বলেন, মেলার মূল উদ্দেশ্য ছিল সংগ্রামী নারীদের জন্য একটা প্লাটফর্ম তৈরি করা যাতে তারা এর মাধ্যমে আরও সামনে এগিয়ে যেতে পারেন।

ফার্ম ফ্রেশের জেনারেল ম্যানেজার মাঈদুল ইসলাম বলেন, নারী উদ্যোক্তাদের অংশগ্রহণে এই মেলা বাংলাদেশের বড় হোমমেড ফুড ফেষ্টিভ্যাল। মেলাটি নারী উদ্যোক্তাদের নিয়ে করা হয়েছে। ফার্ম ফ্রেশ সবসময় গুণগত মানের উপর লক্ষ্য রেখে কাজ করে।

মেলার সমাপনী আয়োজনে ছিলেন এ কে এইচ গ্রুপের ডিরেক্টর মৌসুমী ফেরদৌস, এথেনা ফার্নিচার অ্যান্ড হোম ডেকরের ম্যানেজিং ডিরেক্টর নীলা মানওয়ার, আকিজ গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ আলমগীর, ডেপুটি পুলিশ কমিশনার ফরিদা ইয়াসমিন, সাইবার ক্রাইম ইউনিটের এডিসি নাজমুল ইসলাম এবং  ঐক্য এসএমই ডিজিটাল ইন্সটিটিউট ডিরেক্টর (এমপাওয়ারমেন্ট, কম্পিটেন্স, অ্যান্ড এমপ্লয়মেন্ট) ফারহানা আহমেদ চৈতি, ডিরেক্টর (অ্যাডমিন অ্যান্ড অপারেশন) এএসএম মাহমুদুল হাসান খন্দকার ও উদ্যোক্তা বার্তার পক্ষে মাজেদা খানম বীথি।

InShot 20220723 205851940

হোমমেড খাবার নিয়ে মেলায় অংশগ্রহণ করেছিলেন ১৫ জন নারী উদ্যোক্তা। তাদের সনদ ও ক্রেস্ট দিয়ে সম্মানিত করা হয়।

মেলায় দর্শনার্থীদের ভিড় নজর কেড়েছে। সেসঙ্গে ওয়ালিদ আহমেদের গানের সুরের মূর্চ্ছনায় আরও প্রাণময় ছিল মেলার শেষ বিকেল।

আফসানা অভি
উদ‍্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here