পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক: মেয়র আতিকুল ইসলাম

0

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, পদ্মা সেতু সততা ও আত্মবিশ্বাসের প্রতীক। সেতু হবেই আমাদের এ বিশ্বাস ও আস্থা থাকলেও অনেকে অবিশ্বাস করেছিল। কিন্তু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে প্রমাণ করলেন আমরা পারি, জাতির পিতার বাঙালি জাতি পারে। তিনি প্রমাণ করলেন বাঙালি কখনও মাথা নত করে না।

আজ (২৫ জুন) সন্ধ্যায় ঢাকা জেলা প্রশাসন আয়োজিত পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে রাজধানীর হাতিরঝিলে লেজার শো, আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিএনসিসি মেয়র।

তিনি বলেন, “বিশ্বব্যাংক ও অন্য ঋণদাতারা হাত গুটিয়ে নেওয়ার পর প্রধানমন্ত্রীর দৃঢ়তা ও সাহসিকতার সুবাদেই সকল সংশয় ও অনিশ্চয়তাকে পেছনে ফেলে স্বপ্নের সেতুটি বাস্তব রূপ নিয়েছে। আজ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের মানুষকে অভিনন্দন জানিয়েছে ভারত, যুক্তরাষ্ট্র, চীন, দক্ষিণ কোরিয়া ও পাকিস্তানসহ অনেক দেশ। এছাড়াও অভিনন্দন জানিয়েছে বিশ্বব্যাংক, ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য আন্তর্জাতিক সংস্থা।”

মেয়র আতিকুল ইসলাম বলেন: পদ্মা সেতু শুধু একটি অবকাঠামো নয়। এটি আমাদের গর্বের প্রতীক, আমাদের অহংকারের প্রতীক এবং আমাদের আত্মমর্যাদার শক্তি।

ঢাকা জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

এছাড়াও ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা, ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here