বিডব্লিউসিসিআই এর বার্ষিক সভা-২০২০।

শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানা, রাজশাহী উদ্যান। রাজশাহী উদ্যানেই ৫ ফ্রেব্রুয়ারি অনুষ্ঠিত হলো বাংলাদেশ উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর বিভাগীয় পর্যায়ে সদস্যদের বাৎসরিক সভা।

নির্মল প্রকৃতির মাঝে উপস্থিত হলেন বিডব্লিউসিসিআই রাজশাহী  বিভাগীয়  প্রধান মনিরা মতিন জোনাকি, রাজশাহী মহানগর মহিলা আওয়ামীলীগের সভানেত্রী সালমা রেজা, মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মালিহা জামান মালা।

উপস্থিত হলেন আরও উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আফসানা খাতুন, নাটোর জেলা প্রতিনিধি প্রভাতী রাণী বসাক, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি নিয়াজী সুলতানা ও বিডব্লিউসিসিআই এর মেম্বারশিপ অফিসার  এবং ট্রেনিং  অফিসার মোমরাত জাহান চৌধুরী শান্তা। রাজশাহী বিভাগের  বিভিন্ন জেলা থেকে আসলেন ৭৫ জন উদ্যোক্তা।

মাঘের রৌদ্র আলোকিত সকালে সভার শুরুতে মনিরা মতিন জোনাকি বললেন, “যারা ফ্যাশন, ফুড, বিউটিশিয়ান ট্রেনিং নিয়ে ব্যবসা করছেন তাদের নতুন কোন ট্রেনিং দেওয়া যায় কিনা। অন্য কোন ব্যবসার দিকে ধাবিত করা যায় কিনা এ আলোকে নার্সিং, কার ড্রাইভ ট্রেনিং নিয়ে বিডব্লিউসিসিআই এর মেম্বারশিপ অফিসার  এবং ট্রেনিং  অফিসার মোমরাত জাহান চৌধুরী শান্তার সাথে আলোচনা, এছাড়াও নতুনভাবে  বার্ষিক নবায়ন ফি এবং ব্যবসার প্রচার-প্রসার ও উদ্যোক্তাদের বিভিন্ন সমস্যার দিক তুলে ধরা হয়েছে।”

ঢাকা ছাড়া সাত বিভাগে একযোগে ঐদিন বার্ষিকসভার আয়োজন করা হয়েছিল। সভাটি মূলত সন্মানিত উদ্যোক্তাদের শীতকালীন  উৎসব ও মিলনমেলায় পরিণত  হয়। মধ্যাহ্নভোজ শেষে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

রাজশাহী থেকে
মোজাফফর মাসুম এবং দেওয়ান জাকির হোসেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here