নারী উদ্যোক্তাদের জন্য বছরের সবচেয়ে বড় লাইফস্টাইল এক্সপো

0

রাজধানীর বনানী ঢাকা শেরাটন হোটেলে অনৃষ্ঠিত হলো নারী উদ্যোক্তাদের বছরের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো শ্রেয়া রেইভ ২০২২। নগরজীবনকে উদযাপন এবং ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসা প্রসারের লক্ষ্যে ৯-১০ সেপ্টেম্বর শ্রেয়া বিডি’র উদ্যোগে মেলাটি অনুষ্ঠিত হয়। পাশাপাশি উদযাপন করা হয় শ্রেয়া গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী।

নারীর নেতৃত্বাধীন দেশের অন্যতম শীর্ষস্থানীয় সংগঠন শ্রেয়া বিডি আয়োজিত দু’ দিনের এক্সপোটি সর্ব সাধারণের জন্য উন্মুক্ত ছিল। পাশাপাশি শ্রেয়া ২০২২ গালা ডিনারের জন্য উদ্যোক্তারা টিকেটের ব্যবস্থা রেখেছিলেন।

এক্সপোতে বিভিন্ন ক্যাটাগরির শতাধিক ব্র্যান্ডের পণ্য প্রদর্শনী, ১০টিরও বেশি বিনোদন অনুষ্ঠান এবং একটি গালা ডিনার ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়ে।

2.Midle photo1

এক্সপোতে প্রথমদিন ডিজে অ্যাক্স, আমিদ হোসেন চৌধুরীসহ অন্যান্য শিল্পীরা অংশ নেন। গালা ডিনারে ছিল হাবিব ওয়াহিদ, ফাহিম হোসেন চৌধুরী, ওয়ার্দা রিহাবের মতো জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণ।

এছাড়া উদ্যোক্তাদের জন্য ছিল বিভিন্ন গ্রুমিং ও বিজনেস কোচিং সেকশন।

শ্রেয়া বিডির ফাউন্ডার সানজিদা চৌধুরী স্বর্ণা বলেন, “শ্রেয়া সবসময় নারীদের পাশে আছে। নারীদের নিয়ে এর আগেও আমরা অনেক কাজ করেছি। এবার এ এক্সিবিশনে একই ছাদের নিচে ৩৩ টি স্টলে নারী উদ্যোক্তরা তাদের পণ্য প্রদর্শনী করেছেন।

তিনি বলেন: বিগত পাঁচ বছর ধরে নারী কল্যাণ ও নারী উদ্যোক্তাদের জন্য প্রতিষ্ঠানটি বিভিন্ন কর্মসূচি পালনসহ অনুষ্ঠান আয়োজন করেছে। নারীদের এভাবে এগিয়ে নেওয়ায় ৫০ হাজারেরও বেশি নারী প্রত্যক্ষ বা পরোক্ষভাবে শ্রেয়া’র প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়েছেন। এ ধারাবাহিকতায় নারী উদ্যোক্তাদের জন্য বছরের সর্ববৃহৎ লাইফস্টাইল এক্সপো ২০২২ আয়োজন করা হয়।

2.Midle photo2333

মেলা ঘুরে দেখা গেছে, স্টলগুলো পাটের তৈরি নানা পণ্যসামগ্রীতে ভরা। হাতের তৈরি মেট, শো-পিস, ডিজাইনিং শাড়ি সালোয়ার-কামিজ-কুর্তি, শিশুদের খেলনার পাশাপাশি নিত্যপ্রয়োজনীয় পণ্য যেমন রয়েছে, তেমন ঘর সাজানোর নান্দনিক সব পণ্য স্থান পেয়েছে মেলায়।

মেহনাজ খান
উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here