নবীন এবং অনলাইন উদ্যোক্তাদের জন্য ডিএনসিসি – ঐক্য হলিডে মার্কেট একটি গ্রেট অপরচুনিটি

0

সাপ্তাহিক আয়োজন ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেটের ২৭তম আসরে অংশগ্রহণ করেছেন অর্ধশতাধিক উদ্যোক্তা। শুধু ঢাকার উদ্যোক্তাদের মধ্যে সীমাবদ্ধ নয় হলিডে মার্কেট, নারায়ণগঞ্জ, আশুলিয়া থেকেও অনেকে অংশ নেন এই মার্কেটে। উদ্যোক্তাদের মাঝে দারুণ সাড়া ফেলেছে এই হলিডে মার্কেট।

আগারগাঁও এর আইসিটি রোডে একটি স্টলে শোভা পাচ্ছে রেইজিনের তৈরি শোপিস, জুয়েলারি, চাবির রিং এবং পেপার আর্টের নোট বুক, ফটো ফ্রেম,কাস্টমাইজড গিফট আইটেম, ল্যাম্পসহ নানারকম হোমডেকর পণ্য – এসকল পণ্য নিয়ে প্রথমবারের মতো হলিডে মার্কেটে অংশ নিয়েছেন উদ্যোক্তা জারিন।

তিনি ২০১৯ সালে ছাত্রাবস্থায় প্রথম উদ্যোগ শুরু করেন। পরিবারের সাপোর্টে রাজশাহীর বিভিন্ন মেলায় নিয়মিত অংশগ্রহণ করেন তিনি তবে প্রথমবারের মতো উদ্যোগ নিয়ে তিনি ঢাকায় আসেন। পড়াশুনার পাশাপাশি তিনি তার উদ্যোগ নিয়ে এগিয়ে যাচ্ছেন। সোস্যাল মিডিয়ার মাধ্যমে ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেট সম্পর্কে জানতে পারেন এবং প্রথমবারের মতো অংশ নেন৷

প্রথমবারের মতো অংশ নেয়ার অনুভূতি জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি প্রথম আমার উদ্যোগ নিয়ে ঢাকায় এসেছি। এই হলিডে মার্কেটের কারণেই এটা সম্ভব হয়েছে। পরিবেশ আমার কাছে খুবই ভালো লাগছে। আমি মনে করি নতুন এবং আমার মতো যারা অনলাইনে কাজ করছে তাদের অফলাইনে আসার একটি গ্রেট অপরচুনিটি হচ্ছে এই ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেট। আশা করি, পরবর্তীতে আমি নিয়মিত আসার চেস্টা করবো।

ডিএনসিসি ঐক্য হলিডে মার্কেট একটি সম্ভাবনাময় মার্কেট যা উদ্যোক্তাদের অনলাইন থেকে অফলাইনে, দেশের বিভিন্ন প্রান্তের মানুষের জন্য একটি ইজি টু এক্সেস প্লাটফর্ম উপহার দিয়ে আসছে। সাপ্তাহিক এই মার্কেট ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এবং ঐক্য ফাউন্ডেশন এর যৌথ আয়োজনে প্রতি সপ্তাহের শুক্র ও শনিবার, আগারগাঁও এর আইসিটি রোডে অনুষ্ঠিত হয়। নিত্য প্রয়োজনীয়, ফ্যাশন আইটেম, লাইফস্টাইল পণ্য, হোমমেড খাবার থেকে শুরু করে সব ধরনের পণ্যই এখানে পাওয়া যায়৷

সেতু ইসরাত
উদ্যোক্ত বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here