‘লাইভ সিএমএসএমই আওয়ার নিয়ে ঐক্য ডটকম ডটবিডি

0

সারাদেশের সিএমএসই উদ্যোক্তাদের পণ্যকে সারাদেশের সাধারণ মানুষের কাছে ছড়িয়ে দিতে ঐক্য অনলাইন শপিং এর উদ্যোগে এখন থেকে প্রতি বৃহস্পতিবার আয়োজিত হবে ‘সিএমএসএমই লাইভ আওয়ার’। ভিন্নধর্মী এই আয়োজনে উদ্যোক্তারা তাদের পণ্যের সাথে দর্শকদের পরিচয় করিয়ে দেন। পরবর্তীতে দর্শকদের জন্য গান পরিবেশন করেন ‘ঐক্য রেকর্ডস এন্ড ভিজ্যুয়াল’ এর রহিদুল ইসলাম, মুক্তার হাসান এনং চ্যানেল আই বাংলার গানের আলা 

আজকের লাইভ আওয়ার এর অতিথি হিসেবে এসেছিলেন সম্মানিত উদ্যোক্তা নিশাত আনজুম মনিকা। আজকের লাইভ প্রোগ্রামে তিনি নিজের তৈরী চকলেট এবং বিভিন্ন ধরনের সাবান ও অন্যান্য সামগ্রী নিয়ে হাজির হন। আরেকজন উদ্যোক্তা স্বপন কুমার দাস যিনি বিভিন্ন ধরনের ল্যাম্পশেড নিয়ে কাজ করেন। উদ্যোক্তারা এই ধরনের অনুষ্ঠানের মাধ্যমে তাদের কর্মপরিধি সবার সামনে তুলে ধরার সুযোগ পাচ্ছেন। পাশাপাশি দর্শকদের জন্য এই ধরনের লাইভের আয়োজন আলাদা একটা সৌন্দর্য নিয়ে আসছে বলে মনে করেন উদ্যোক্তারা।

লাইভে গান পরিবেশনায় ছিলেন ‘ঐক্য রেকর্ডস এন্ড ভিজ্যুয়াল’ এর গায়ক আল আমিন, রোহিদ, মুক্তার এবং শান্ত। অনুষ্ঠানের উপস্থাপনায় ছিলেন মুনিয়া রুবা। এখন থেকে প্রতি বৃহস্পতিবার ঐক্য অনলাইন শপিংয়ের আয়োজনে আয়োজিত হবে সিএমএসএমই আওয়ার।

মশিউর শাফী,
ডেস্ক রিপোর্ট, উদ্যোক্তা বার্তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here