উদ্যোক্তা- মাহমুদা সুলতানা ইমন
Advertisement

প্রোডাকশন সাইট জিরো থেকে আবারো ক্রিয়েটিভ প্রোডাকশনে ফিরতেই এই ঘুরে দাঁড়ানো। নতুন ট্রেড লাইসেন্স, নতুন ব্র‍্যান্ডিং, নতুন রূপে সফল উদ্যোক্তা মাহমুদা সুলতানা ইমনের উদ্যোগ “ইমন”। পানিতে ডুবতে থাকলে বেঁচে থাকার তাগিদে খড়কুটোকেও অবলম্বন করে ধরে রাখতে চায় সবাই। ইমনের জীবনে এই খড়কুটো হয়ে সবসময় ছিল আত্মবিশ্বাস। যতবার যতপ বাধা এসেছে জীবনে নিজেকে সামলে নিয়েছেন সবধরনের প্রতিকূলতায়। ইমনের নতুন ব্র‍্যান্ডিং নিয়ে উদ্যোক্তাবার্তার সাথে কথপোকথনে হাসতে হাসতে বলেই ফেললেন, “আমার আত্মবিশ্বাসটা একটু বেশিই, আর তাই তো দমে যাইনি কখনো”।

সফলতা অর্জনের জন্য অবশ্যই একটি বিষয় জেনে রাখতে হবে, সফলতা কোনো সময়ই রাতারাতি অর্জিত হয় না। আমরা অনেক সফলতার গল্প শুনে থাকি। কিন্তু সেই সাফল্যের পিছনে যে কত রাতের পরিশ্রম রয়েছে সেটি আমরা জানার চেষ্টা করি না। ভাগ্যের ওপর নির্ভর করে বসে থাকলে সাফল্যের ছোঁয়া পাওয়া বড়ই মুশকিল। ব্যবসা জীবনের শুরু থেকেই রাত-দিন এক করে কাজ করেছেন ইমন। এখনও তাই চলছে। নতুন রূপে ইমনের পণ্য ইতোমধ্যে সাড়া তুলেছে ক্রেতাদের মাঝে। প্রোডাকশন দিতে তাই কর্মব্যস্ততায় আবারো রাত-দিন এক হয়েছে সফল উদ্যোক্তার।

ব্যবসা এবং উদ্যোগে পার্টনারশিপের বোঝাপড়ায় ব্যবসায় ধস আসেনি। তবে নিজের অবস্থান থেকে নিজের পরিচয়কে সমুন্নত রাখার তাগিদ অনুভব করেছিলেন উদ্যোক্তা ইমন। পণ্যের আগের নামের মালিকানার প্রশ্নে প্রোডাকশন অর্ডার সংক্রান্ত জটিলতা অনেকদিন ধরেই ভুগিয়েছে। এই ভোগান্তির অবসানে তাই আবারো ঘুরে দাঁড়ানো শূন্য থেকে। জানা আছে ব্যবসার কৌশল, প্রোডাকশন মেথড এবং মার্কেটিং সিস্টেম। নিজের মেধা ও মননকে কাজে লাগিয়ে তাই ফিরে আসা নতুন রূপে।

নতুন রূপে বাজারে আসতেই আবারো বাজিমাত করেছে ইমনের মসলা। ক্রেতাদের আস্থার জায়গাটি আবারো খুব শীঘ্রই আপন করে নেবে “ইমন” এমনই প্রত্যাশা করছেন উদ্যোক্তা মাহমুদা সুলতানা ইমন। প্রোডাক্টগুলো পাওয়া যাচ্ছে দেশের বিভিন্ন সুপার শপে, ইমনের ব্যক্তিগত হোলসেলে। এছাড়াও অনলাইন প্ল্যাটফর্মে ইমনের প্রোডাক্টগুলো পাওয়া যাচ্ছে ঐক্য স্টোরে।

Advertisement

সাদিয়া সূচনা

Advertisement

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here